রবিবার ব্রিগেড সমাবেশ শেষে টিভি৯ বাংলার মুখোমুখি হন মীনাক্ষী মুখোপাধ্যায়। তাঁর ডাক কি মানুষের কাছে পৌঁছেছে? প্রশ্নের উত্তর দিতে দেরি করলেন না ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক। বললেন, "লড়াইয়ের ডাক একদিনের মাঠ, একদিনের কয়েকঘণ্টা ঠিক করে না। লড়াইয়ের ডাক ভেতর থেকে অনুভব করতে হয়।"

Minakshi Mukherjee: ব্রিগেড সমাবেশ শেষে নিজেকে ক্যাপ্টেন মনে হচ্ছে? কী বললেন মীনাক্ষী
ব্রিগেডে টিভি৯ বাংলার মুখোমুখি মীনাক্ষী মুখোপাধ্যায়।


কলকাতা: বাম কর্মী-সমর্থকদের কাছে তিনি ক্যাপ্টেন। এমনকি, বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসুও তাঁকে ক্যাপ্টেন মনে করেন। প্রবীণ নেতা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, মীনাক্ষীই এখন আসল ক্যাপ্টেন। কিন্তু, নিজেকে কোন ভূমিকায় দেখেন ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক? রবিবার তাঁর ডাকে বাম কর্মী-সমর্থকরা ব্রিগেড ভরানোর পর কি নিজেকে সত্যিই ক্যাপ্টেন মনে হচ্ছে? সমাবেশ নিয়ে কিছুটা উচ্ছ্বসিত হলেও এখনও নিজেকে ক্যাপ্টেন ভাবছেন না মমতা-শুভেন্দুর বিরুদ্ধে নন্দীগ্রামে প্রার্থী হওয়া মীনাক্ষী মুখোপাধ্যায়। সমাবেশের আগে টিভি৯ বাংলাকে বলেছিলেন, আমি ক্যাপ্টেন নই। আর সমাবেশের পরও একই কথা বললেন তিনি। তবে ক্যাপ্টেন কে, সেটাও জানিয়ে দিলেন।

রবিবার ব্রিগেড সমাবেশ শেষে টিভি৯ বাংলার মুখোমুখি হন মীনাক্ষী মুখোপাধ্যায়। তাঁর ডাক কি মানুষের কাছে পৌঁছেছে? প্রশ্নের উত্তর দিতে দেরি করলেন না ডিওয়াইএফআইয়ের রাজ্য সম্পাদক। বললেন, “লড়াইয়ের ডাক একদিনের মাঠ, একদিনের কয়েকঘণ্টা ঠিক করে না। লড়াইয়ের ডাক ভেতর থেকে অনুভব করতে হয়। আমি আজ এই লড়াইয়ে আছি, কেন না আমি বাঁচতে চাই। যাঁরা যাঁরা বাঁচতে চান, তাঁরা এই লড়াইয়ে ছিলেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours