শঙ্করবাবুর স্ত্রী গতরাত থেকে দাবি করে আসছেন, মধ্যরাতে আচমকা নাকি এক ইডি অফিসার তাঁদের বলেছেন, জ্যোতিপ্রিয় মল্লিক শঙ্করবাবুর নাম নিয়েছেন। সেই জন্যই নাকি তাঁকে গ্রেফতার করা হয়েছে। রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার প্রাক্তন খাদ্যমন্ত্রী বালুর সঙ্গে ঠিক কেমন যোগ রয়েছে শঙ্কর আঢ্যর?


জ্যোতিপ্রিয়র জন্যই নাকি গ্রেফতার হয়েছেন, বালুর সঙ্গে কতটা ঘনিষ্ঠ শঙ্কর
শঙ্কর আঢ্য ও জ্যোতিপ্রিয় মল্লিক


বনগাঁ: রেশন দুর্নীতির মামলায় ইডির জালে তৃণমূলের আরও এক নেতা। এবার ধরা পড়েছেন বনগাঁর প্রাক্তন পুরপ্রধান শঙ্কর আঢ্য। শঙ্করবাবুর স্ত্রী গতরাত থেকে দাবি করে আসছেন, মধ্যরাতে আচমকা নাকি এক ইডি অফিসার তাঁদের বলেছেন, জ্যোতিপ্রিয় মল্লিক শঙ্করবাবুর নাম নিয়েছেন। সেই জন্যই নাকি তাঁকে গ্রেফতার করা হয়েছে। রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার প্রাক্তন খাদ্যমন্ত্রী বালুর সঙ্গে ঠিক কেমন যোগ রয়েছে শঙ্কর আঢ্যর?


জেলার রাজনীতির অন্দরমহলে বালুর ঘনিষ্ঠ বলেই পরিচিত শঙ্কর আঢ্য। ২০১১ সালে পালাবদলের পর যখন জ্যোতিপ্রিয় মল্লিক খাদ্যমন্ত্রী হন, তখন শঙ্কর আঢ্যর স্ত্রী জ্যোৎস্না আঢ্য ছিলেন বনগাঁ পুরসভার চেয়ারম্যান। এরপর ২০১৫ সালে বনগাঁ পুরসভার চেয়ারম্যান হন শঙ্কর আঢ্য। জানা যাচ্ছে রাজনীতির সুবাদে গত এক দশক ধরে আঢ্য পরিবারের সঙ্গে বালু মল্লিকের বেশ ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। এর পাশাপাশি শঙ্কর আঢ্যর একাধিক ব্যবসাও রয়েছে। সূত্রের দাবি, সেই নিয়েও বেশ আঁতাত তৈরি হয়েছিল তাঁদের মধ্যে। উল্লেখ্য, এর আগে জাল নোট সংক্রান্ত মামলাতেও নাম জড়িয়েছিল শঙ্কর আঢ্যের।

গতকাল সকাল থেকে প্রায় ১৭ ঘণ্টা ধরে ম্যারাথন তল্লাশি অভিযানের পর গ্রেফতার করা হয়েছে শঙ্কর আঢ্যকে। তৃণমূল নেতার স্ত্রী জ্যোৎস্না আঢ্যর দাবি, সকাল থেকে ব্যবসা সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করার পর নাকি রাতে হঠাৎ, তাঁদের জ্যোতিপ্রিয় মল্লিক সংক্রান্ত একটি কাগজ দেখানো হয়। এরপরই নাকি বলে দেওয়া হয়, জ্যোতিপ্রিয় মল্লিকের জন্য তাঁকে গ্রেফতার করা হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours