রবিবার বিকেলে হঠাৎই খুব অসুস্থ হয়ে যান তনুজা। হাত-পা কাঁপতে থাকে তাঁর। রক্তচাপেও তারতম্য দেখা দিতে থাকে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন তনুজা। নানা ধরনের সমস্যা দেখা দেয় মাঝেমধ্যেই। তাই শরীর একটু অসুস্থ হতেই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সরাসরি ভর্তি করানো হয়েছে আইসিইউতে। মায়ের এই অবস্থা দেখে নাওয়া-খাওয়া ভুলেছেন কাজল।


দুশ্চিন্তায় কাজল, দিনরাত হাসপাতালে; গুরুতর অসুস্থ মা তনুজা আইসিইউতে ভর্তি
আইসিইউতে ভর্তি আছেন তনুজা, গুরুতর অসুস্থ কাজলের কিংবদন্তি মা...

কাজলের জীবনে বাড়িতে দুশ্চিন্তার পাহাড়। মা তনুজা হাসপাতালে ভর্তি হয়েছেন। ৮০ বছর বয়স হয়েছে তনুজার। শরীর এই খারাপ, তো এই ভাল তাঁর। তনুজা কাবু হয়েছেন এই শীতে। রবিবার (১৭ ডিসেম্বর, ২০২৩) হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি নায়িকাকে। রাখা হয়েছে মুম্বইয়ের জুহু হাসপাতালে। আইসিইউতে ভর্তি হয়েছেন তনুজা। দিনরাত মায়ের কাছেই পড়ে আছেন কাজল এবং তাঁর বোন তানিশা। একবারের জন্যেও বাড়ি আসেননি তাঁরা।
রবিবার বিকেলে হঠাৎই খুব অসুস্থ হয়ে যান তনুজা। হাত-পা কাঁপতে থাকে তাঁর। রক্তচাপেও তারতম্য দেখা দিতে থাকে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন তনুজা। নানা ধরনের সমস্যা দেখা দেয় মাঝেমধ্যেই। তাই শরীর একটু অসুস্থ হতেই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সরাসরি ভর্তি করানো হয়েছে আইসিইউতে। কয়েকজন ডাক্তার তাঁকে দেখে রাখছেন ২৪ ঘণ্টা। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে স্থিতিশীল আছেন তনুজা।

এ বছর  বাংলা হাজির হয়েছিল মুম্বইয়ে কাজলের বাড়ির দুর্গাপুজোয়। রানি- কাজলরা সকলেই হইচই করেছিলেন সেই পুজোয়। সেই পুজোর আসরে উপস্থিত ছিলেন ৮০ বছরের তনুজাও। খুব আনন্দ করেছিলেন বাড়ির পুজোতে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours