স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার। যদিও শুরুতেই তা নিশ্চিত করেনি পুলিশ। তিনজনকেই নিয়ে যাওয়া হয় এনআরএসে।


Kolkata: স্বস্তির বৃষ্টিতে বিষাদের মেঘ, বাজ পড়ে কলকাতায় মৃত ২, NRS-এ ভর্তি আরও ১তুমুল বৃষ্টি কলকাতায়
কলকাতা: পূর্বাভাস ছিল রবিবার থেকে ভিজবে বাংলা। এদিকে তার আগেই শুক্রবার বিকালে তুমুল ঝড়-বৃষ্টির সাক্ষী থাকল কলকাতাবাসী। বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি হল কলকাতা-সহ একাধিক পার্শ্ববর্তী জেলায়। একধাক্কায় পারা নেমে গেল ১০ ডিগ্রি সেলসিয়াস। হাওয়া অফিস (Weather Department) সূত্রে খবর, বিকাল সাড়ে পাঁচটায় আলিপুরের তাপমাত্রা দাঁড়ায় ২৬.৪ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টিতে আড়াই ঘণ্টায় ১০ ডিগ্রি পারাপতন হয় কলকাতায় (Kolkata)। এরইমধ্যে প্রগতি ময়দান থানা এলাকায় বজ্রাঘাতে মৃত্যু হল ২ জনের। আহত আরও ১। সূত্রের খবর, প্রগতি ময়দান থানা এলাকায় ঝড়ের সময় ময়লার স্তূপে বসেছিলেন বেশ কয়েকজন। স্থানীয়রা জানাচ্ছেন, তখনই ওই এলাকায় বিকট শব্দে বাজ পড়ে। তাতেই আহত হন তিনজন। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার। যদিও শুরুতেই তা নিশ্চিত করেনি পুলিশ। তিনজনকেই নিয়ে যাওয়া হয় এনআরএসে। সেখানে ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃত পালান মণ্ডল ও কাজলা নস্কর। আরও একজন গুরুতর জখম অবস্থায় ভর্তি রয়েছেন হাসপাতালে। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours