সূত্রের খবর, ফুলবাড়ির দুই পঞ্চায়েতে ৬০ টি আসনের মধ্যে ৩০ টি আসনে এখনও প্রার্থী মেলেনি। বিশেষ করে সংখ্যালঘু ও সংরক্ষিত আসনে প্রার্থী খুঁজতে গিয়ে হিমশিম খাচ্ছেন বলে জানান ফুলবাড়ির মণ্ডল সভাপতি বিধান মণ্ডল।

WB Panchayat Polls 2023: উত্তরে প্রার্থী খুঁজতে সমস্যার মুখে বিজেপি? নেতৃত্বের একাংশেরই কানাঘুষো উড়িয়ে উত্তর দিলেন বিধায়কঅ্যাসিড টেস্ট বিজেপির
শিলিগুড়ি: লোকসভা নির্বাচনের আগে বঙ্গ বিজেপির আসিড টেস্ট এই পঞ্চায়েত নির্বাচন। কিন্তু বহু আসনে প্রার্থী জোগাড় করা যাচ্ছে না বলে সূত্রের খবর। বুথ ভিত্তিক সংগঠনের অভাবকেই দায়ী করছেন বিজেপি নেতৃত্বের একাংশ। উত্তরে বিজেপির খাসতালুকেই বিজেপির সাংগঠনিক বিষয়টি ইস্যু হচ্ছে। বিজেপির ফুলবাড়ি মণ্ডল সভাপতি বিধান মণ্ডলের দাবি, “প্রার্থী খুঁজতে গিয়ে নানা সমস্যা হচ্ছে। দলের কর্মীরা প্রার্থী হলে সমস্যা নেই। কিন্তু বহু ক্ষেত্রে প্রার্থীর খোঁজে সাধারণ মানুষের ওপর নির্ভর করতে হচ্ছে। তাঁদের আমরা রাজি করালেও পর মুহূর্তেই গররাজি হচ্ছেন।”


সূত্রের খবর, ফুলবাড়ির দুই পঞ্চায়েতে ৬০টি আসনের মধ্যে ৩০টি আসনে এখনও প্রার্থী মেলেনি। বিশেষ করে সংখ্যালঘু ও সংরক্ষিত আসনে প্রার্থী খুঁজতে গিয়ে হিমশিম খাচ্ছেন বলে জানান ফুলবাড়ির মণ্ডল সভাপতি বিধান মণ্ডল।

তবে বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, “বুথে সংগঠন আছে। শাসকের রক্তচক্ষুর জেরে এমন ঘটনা ঘটছে। আমরা সংখ্যালঘু ও সংরক্ষিত আসনেও প্রার্থী দিচ্ছি। তবে অনেকের শংসাপত্র নেই। ফলে তাঁদের প্রার্থী করতে সমস্যা হচ্ছে। কিন্তু কর্মীদের উৎসাহ আছে। তাঁরা মনোনয়ন জমা দিচ্ছেন। কিন্তু তাঁদের হুমকি দেওয়া হচ্ছে। এসব না করলে ওরা ক্ষমতায় আসবে না। পিছনের দরজা দিয়েই ওরা ক্ষমতায় আসতে চাইছে।”

বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায় বলেন, “বুথে আমরা গিয়েছি। বুথে বুথে সংগঠন নেই এটা ঠিক কথা নয়। কোথাও খামতি নেই। স্থানীয় নেতারা প্রতি বুথে যাচ্ছেন। আমরা সব বুথে প্রার্থী দেব। সময় কম। হঠাৎ করেই ভোট ঘোষণা। তবে আমরা প্রস্তুত।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours