রবিবার বিকেলে মুম্বইয়ের একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন সিনেমার পরিচালক ও প্রধান অভিনেত্রী। হঠাৎই তাঁদের গাড়িতে দুর্ঘটনা ঘটে।

Adah Sharma & Sudipto Sen Accident: ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে 'দ্য কেরালা স্টোরি'র অভিনেত্রী ও পরিচালক, এখন কেমন আছেন তাঁরা?গুরুতর আহত আদাহ শর্মা ও সুদীপ্ত সেন।
মুম্বই: মুক্তির আগে থেকেই হাজারো বিতর্ক ‘দ্য কেরালা স্টোরি’ (The Kerala Story) নিয়ে। সিনেমা মুক্তির পর সেই বিতর্ক বেড়েছে বই! প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছে সিনেমার কলাকুশলীদের। এবার সত্যিই বিপদ ঘটল। দুর্ঘটনার মুখে পড়লেন দ্য কেরালা স্টোরির অভিনেত্রী আদা শর্মা (Adah Sharma) ও পরিচালক সুদীপ্ত সেন (Sudipto Sen)। জানা গিয়েছে, রবিবার বিকেলে মুম্বইয়ের একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন সিনেমার পরিচালক ও প্রধান অভিনেত্রী। হঠাৎই তাঁদের গাড়িতে দুর্ঘটনা (Accident) ঘটে। সূত্রের খবর, দুর্ঘটনায় আদা শর্মা ও পরিচালক সুদীপ্ত সেন- দুইজনই গুরুতর আহত হন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বর্তমানে সুস্থ রয়েছেন তাঁরা।


জানা গিয়েছে, মুম্বইয়ে ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। রবিবার বিকেলে সেখানেই যোগ দিতে যাচ্ছিলেন সিনেমার পরিচালক সুদীপ্ত সেন ও অভিনেত্রী আদা শর্মা। মাঝপথেই দুর্ঘটনা ঘটে। সূত্রের খবর, একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় তাদের গাড়ির। গুরুতর চোট পান তাঁরা।



যদিও দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার ঘণ্টাখানেক পরেই অভিনেত্রী টুইট করে জানান, তিনি এখন সুস্থ রয়েছেন। টুইটে তিনি লেখেন, “আমি ঠিক আছি। দুর্ঘটনার খবর পেয়ে অনেকে মেসেজ করছেন। আমাদের পুরো টিমই সুস্থ রয়েছে। বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। গুরুতর কিছু হয়নি। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।”

অন্যদিকে, পরিচালক সুদীপ্ত সেন দুর্ঘটনার কথা উল্লেখ না করলেও, তিনি জানান হঠাৎ স্বাস্থ্যের অবনতির কারণে তাঁরা অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। এর জন্য তাঁরা দুঃখিত বলেও জানান।

উল্লেখ্য, ‘দ্য় কেরালা স্টোরি’ মুক্তি পাওয়ার পর হাজারো বিতর্ক তৈরি হয়েছে। পশ্চিমবঙ্গে এই সিনেমা ব্যানও করে দেওয়া হয়। এদিকে, সিনেমার কলাকুশলীদের প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। সেই কারণেই গতকালের দুর্ঘটনা নিছকই দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা নিয়ে প্রশ্ন উঠেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours