স্মার্টওয়াচটি প্রধানত মহিলাদের জন্যই বাজারে আনা হয়েছে। ঘড়িটিতে একটি 1.32-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে, যা একটি রাউন্ড-স্ক্রিন ডিজ়াইনে পেয়ে যাবেন।
Fire-Boltt Pristine: মেয়েদের জন্য লাক্সারি ডিজ়াইনের স্মার্টওয়াচ আনল Fire Boltt, জানুন ফিচার ও দাম
Fire-Boltt PristineFeatures: ভারতীয় কোম্পানি Fire-Boltt স্মার্টওয়াচের বাজারে বেশ জনপ্রিয়। সেই জনপ্রিয়তার কারণ অবশ্য তাদের স্মার্টওয়াচের দাম। অনেক কম থেকে শুরু করে বেশি, সব দামেরই স্মার্টওয়াচ রয়েছে কোম্পানিটির। এবার সেই তালিকায় যোগ হল নতুন একটি স্মার্টওয়াচ। দেশীয় কোম্পানি ফায়ার বোল্ট ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ ফায়ার বোল্ট প্রিস্টিন (Fire-Boltt Pristine) লঞ্চ করেছে। এই স্মার্টওয়াচটি প্রধানত মহিলাদের জন্যই বাজারে আনা হয়েছে। ঘড়িটিতে একটি 1.32-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে, যা একটি রাউন্ড-স্ক্রিন ডিজ়াইনে পেয়ে যাবেন। বাজারে আরও অনেক রাউন্ড ডায়ালের স্মার্টওয়াচ রয়েছে। কিন্তু সেই সবগুলিরই দাম অনেক বেশি। সেক্ষেত্রে এই স্মার্টওয়াচটি বেশ আলাদা। কারণ এর দাম তুলনামূলক অনেক কম। স্মার্টওয়াচটিতে একটি ক্রাউন, শেল-প্রিন্টেড স্টেইনলেস স্টিলের বেজেল এবং ব্যাক শেল ডিজাইন রয়েছে।

ফায়ার-বোল্ট প্রিস্টিনের (Fire-Boltt Pristine)-এর দাম:

কম দাম হওয়া সত্বেও এতে সিলিকন স্ট্র্যাপ ব্যবহার করা হয়েছে। সিলিকন স্ট্র্যাপটি গোলাপী, রূপালী এবং সোনার রঙয়ে আসে। ঘড়িটির দাম 2,999 টাকা। এটি আপনি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।


Fire-Boltt Hurricane: 8,999 টাকার Fire Boltt স্মার্টওয়াচ পান মাত্র 1,799 টাকায়, অফার কেবল এই ওয়েবসাইটে
ফায়ার-বোল্ট প্রিস্টিনের (Fire-Boltt Pristine)-এর ফিচার ও স্পেসিফিকেশন:

ঘড়িটি কম দামের হলেও এতে অনেক হেলথ ফিচার রয়েছে। হাটার সময় ক্যালোরি এবং কিলোমিটারের সঠিক ট্র্যাকিংয়ের জন্য ঘড়িটি 60টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করে। ঘড়িটিতে একটি 1.32-ইঞ্চি এইচডি ডিসপ্লে রয়েছে, যা গোলাকার। আর ডিসপ্লেটি 360 x 360 পিক্সেল রেজোলিউশনের। এর 43mm ডায়াল 3D কার্ভড গ্লাস সহ বাজারে এসেছে। প্রিস্টাইন স্মার্টওয়াচে স্মার্ট ব্লুটুথ কলিং, 60 এক্সক্লুসিভ স্পোর্টস মোড, রিমোট ক্যামেরা কন্ট্রোলের মতো অনেক দুর্দান্ত ফিচার রয়েছে।

এছাড়াও এর মাধ্যমে, ব্যবহারকারীরা তাদের হার্ট রেট, SpO2 লেভেল, SpO2 ট্র্যাকিং এবং পিরিয়ড ট্র্যাক, ঘুমের সময় ট্র্যাক করতে পারবেন। এছাড়া স্মার্টওয়াচে দুই ধরনের মেনু লেআউট এবং অনেক ওয়াচ ফেস সাপোর্ট করে। এই ঘড়িটিতে একটি 210mAh ব্যাটারি প্যাক রয়েছে, যা দীর্ঘ ব্যাটারি লাইফ দেয়। অর্থাৎ বার বার চার্জ করার ঝামেলা নেই। একবার চার্জ করলেই আপনি অনেকক্ষণ সিনেমা দেখতে পারবেন বা গান শুনতে পারবেন। ফায়ার-বোল্ট প্রিস্টিনে স্মার্ট নোটিফিকেশন, সেডেন্টারি রিমাইন্ডার এবং আরও অনেক ফিচার পাওয়া যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours