সিট ছেড়ে উঠলে যদি তিনি হেরে যান, তাই সেখান থেকে ওঠেনইনি। এমনকি, প্রস্রাব (Pee) করার প্রয়োজনীয়তা উদ্ভূত হতেও তিনি তাঁর আসন ছাড়েননি। শেষে যা কাণ্ডটা ঘটালেন, চরম অপ্রস্তুতে পড়ে গেলেন শেষমেশ।

Viral Video: সিট ছেড়ে উঠলেই হারতেন! ভয়ে ক্যাসিনোর চেয়ারেই প্রস্রাব করে দিলেন মহিলা, নেটদুনিয়া হতবাকজুয়ার নেশা, সর্বনাশা।
Latest Viral Video: কথায় আছে না, গেমের নেশা সর্বনাশা। সাধে কী আর এমন কথা সন্তানদের বলেন মা-বাবারা! আর সেই গেম যদি ক্যাসিনো বা গ্যাম্বলিংয়ের মতো পয়সা উপার্জন সংক্রান্ত হয়, তাহলে তো আর কোনও কথাই নেই। এক মহিলা সম্প্রতি ক্যাসিনো (Casino) খেলতে গিয়ে যা কাণ্ড ঘটিয়েছেন, দেখলে আপনার চোখ কপালে উঠবে! সিট ছেড়ে উঠলে যদি তিনি হেরে যান, তাই সেখান থেকে ওঠেনইনি। এমনকি, প্রস্রাব (Pee) করার প্রয়োজনীয়তা উদ্ভূত হতেও তিনি তাঁর আসন ছাড়েননি। শেষে যা কাণ্ডটা ঘটালেন, চরম অপ্রস্তুতে পড়ে গেলেন শেষমেশ। ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, ক্যাসিনোতে মগ্ন মহিলা তাঁর চেয়ারে বসেই প্রস্রাব করে ফেললেন। স্লট মেশিনের সামনে বসে মহিলা যখন জুয়া খেলছেন, তখন তাঁর চেয়ার থেকে ফোঁটা ফোঁটা করে প্রস্রাব গড়িয়ে পড়ছে মেঝেতে।


তবে অস্বাভাবিক ব্যাপারটি এই ভিডিয়োতে নেই। বরং অস্বাভাবিকতা রয়েছে ওই ক্যাসিনোর কর্মীদের মন্তব্যে। ভিডিয়োটি ভাইরাল হতেই তাঁরা মন্তব্য করেন, এর মধ্যে কোনও অস্বাভাবিকতা নেই, প্রায়শই আমাদের ক্যাসিনোতে এই ঘটনা ঘটে। কর্নেলিয়া নামের এক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমি ক্যাসিনোর এক প্রাক্তন কর্মী। এটা অস্বাভাবিক কিছু নয়। তাঁরা কখনও ডায়াপার পরে আসেন, কখনও আবার সিটে বসেই প্রস্রাব করেন, কিন্তু আসন ছেড়ে উঠে এক ফোঁটাও সময় নষ্ট করবেন না। টাকা জিততে তাঁরা ঘণ্টার পর ঘণ্টা এই সিটে এভাবেই বসে থাকবেন।”


গল্পের ‘পিপাসার্ত কাক’ বইয়ের পাতা থেকে বাস্তবের মাটিতে, জলের বোতলে নুড়ি ভর্তি করে তৃষ্ণা মেটাল পাখিটা

আথান নামের আর একজন ব্যবহারকারী লিখছেন, “দুঃখজনক হলেও এটা এখন ক্যাসিনোগুলিতে খুবই সাধারণ বিষয় হয়ে উঠেছে। মোটা টাকা না জেতা পর্যন্ত বা বড় কোনও আঘাত না পাওয়া পর্যন্ত লোকেরা তাঁদের মেশিন ছেড়ে উঠবে না মোটা টাকা, তা সে যত টাকাই খরচ হোক না কেন।” “আমি একটি ক্যাসিনোর সিকিওরিটি ডিপার্টমেন্টে কাজ করতাম। যদি তাঁদের সঙ্গে এমন বন্ধু না থাকে, যাঁরা তাঁদের স্পট আগলে রাখে, তাহলে তাঁরা এমনটাই করবেন। বাথরুম যদি খুব কাছেও থাকে, তা-ও তাঁরা উঠবে না। আমি 12 ঘণ্টার শিফ্টে এভাবে তাঁদের ঠায় বসে থাকতে দেখেছি”, যোগ করলেন পাপা ইয়োগিতো নামের এক ইউজার।

তবে কিছু টুইটার ব্যবহারকারী আবার এই ঘটনায় বিস্মিত হয়েছেন। একজন লিখলেন, “এখানে ক্যাসিনো কর্মীদের যে মন্তব্য আমি শুনলাম, যথেষ্ট অবাক হয়েছি। কোন দুনিয়ায় আমরা বাস করি, তা এখন সত্যিই প্রশ্নের বিষয়।” দ্বিতীয় জন মজা করে বললেন, “ওই সিটে এর পরে যে মানুষটা বসবেন তাঁকে বলছি, একটু ভেবে দেখবেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours