CBI তদন্তের দাবি জানাতে হাইকোর্টে যাচ্ছে কালিয়াগঞ্জের নির্যাতিতার পরিবার: শুভেন্দু

বাসিন্দাদের দাবি, ছাত্রীর শরীর বিবস্ত্র ছিল। এরপরই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে পরিবার। পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়ে এলাকার বাসিন্দারা।

Suvendu Adhikari on Kaliaganj: CBI তদন্তের দাবি জানাতে হাইকোর্টে যাচ্ছে কালিয়াগঞ্জের নির্যাতিতার পরিবার: শুভেন্দুশুভেন্দু অধিকারী
কলকাতা : কালিয়াগঞ্জ কাণ্ডে সিবিআই তদন্তের দাবি জানাতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছে নির্যাতিতার পরিবার। এমনটাই দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সিবিআই তদন্তের দাবিতে বারবার সরব হয়েছে বিজেপি। সুকান্ত মজুমদার থেকে লকেট চট্টোপাধ্যায়, বঙ্গ বিজেপির অনেক নেতা-নেত্রীই কালিয়াগঞ্জের ছাত্রী মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। এবার শুভেন্দু অধিকারী জানালেন সিবিআই তদন্তের দাবি নিয়ে শীঘ্রই আদালতে যাচ্ছে নির্যাতিতার পরিবার।


রবিবার নন্দীগ্রামে একটি সভায় গিয়ে এই মন্তব্য করেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক। তিনি বলেন, কালিয়াগঞ্জের ঘটনায় বাংলার আত্মসম্মান মাটিতে মিশে গিয়েছে। তবে সিবিআই তদন্ত হবে। কালিয়াগঞ্জের মৃতার পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে। পরিবার কলকাতা হাইকোর্টের সিবিআই তদন্তের দাবি জানাতে আসছে। শ্রাদ্ধের কাজ মিটে গেলেই আসবেন তাঁরা। তাঁদের সব রকমের সুরক্ষা আমরা দেব।

শুক্রবার সকালে ছাত্রীর দেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দারাই পুকুরের ধার থেকে ওই ছাত্রীর দেহ উদ্ধার করেন। বাসিন্দাদের দাবি, ছাত্রীর শরীর বিবস্ত্র ছিল। এরপরই ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে পরিবার। পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়ে এলাকার বাসিন্দারা। মৃতদেহ আটকে রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। রাস্তায় টায়ার জ্বালিয়ে চলে বিক্ষোভ। দুদিন কাটলেও এখনও পরিস্থিতি থমথমে। ঘটনাস্থলে গিয়েছে জাতীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধি দল।

মৃতার বাড়িতেও গত শনিবার যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কথা বলেন, ছাত্রীর পরিবার-পরিজনের সঙ্গে। সূত্রের খবর, সিবিআই তদন্তের দাবি জানাচ্ছে ছাত্রীর পরিবারও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours