মোগা জেলার রোডে গ্রামের একটি গুরুদ্বারেই বসেছিলেন খালিস্তানি নেতা অমৃতপাল সিং। সেখানে উপস্থিত সাধারণ মানুষ ও খালিস্তানি সমর্থকদের উদ্দেশে তিনি বার্তা দেন।
Amritpal Singh: 'এটাই শেষ নয়', আত্মসমর্পণের আগে চরম হুঁশিয়ারি খালিস্তানি নেতারগ্রেফতারের পরে অমৃতপাল সিং।
চণ্ডীগঢ়: ৩৬ দিন পর পুলিশের হাতে গ্রেফতার খালিস্তানপন্থী নেতা অমৃতপাল সিং (Amritpal Singh)। রবিবার সকালে পঞ্জাবের (Punjab) মোগা জেলার একটি গুরুদ্বারে (Gurdwara) তিনি পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয় খালিস্তানি নেতাকে (Khalistani Leader)। আজই তাঁকে অসমে (Assam) স্থানান্তরিত করা হচ্ছে। ইতিমধ্যেই অমৃতপাল সিংকে ভাতিন্ডা এয়ারফোর্স স্টেশনে নিয়ে আসা হয়েছে, এখান থেকেই বিশেষ বিমানে তাঁকে অসমের ডিব্রগড়ে নিয়ে যাওয়া হবে। ভাতিন্ডার বিমানবন্দরেই অমৃতপালের স্বাস্থ্য পরীক্ষা (Medical Check Up) করানো হচ্ছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, আত্মসমর্পণ ও গ্রেফতারির আগে গুরুদ্বারে বসেছিলেন অমৃতপাল। সেখান থেকে খালিস্তান সমর্থকদের উদ্দেশে বিশেষ বার্তা দেন তিনি।


জানা গিয়েছে, মোগা জেলার রোডে গ্রামের একটি গুরুদ্বারেই বসেছিলেন খালিস্তানি নেতা অমৃতপাল সিং। সেখানে উপস্থিত সাধারণ মানুষ ও খালিস্তানি সমর্থকদের উদ্দেশে তিনি বার্তা দেন। ইতিমধ্য়েই সোশ্য়াল মিডিয়ায় অমৃতপালের বক্তব্য রাখার ভিডিয়ো ভাইরাল হয়েছে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ৭টা নাগাদ পুলিশের কাছে আত্মসমর্পণ করেন অমৃতপাল সিং। তাঁকে সঙ্গে সঙ্গে হেফাজতে নেওয়া হয়। পুলিশের কাছে আত্মসমর্পণের ঠিক আগে খালিস্তানি নেতা অমৃতপাল সিং বলেন, “এটাই শেষ নয়।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours