গাড়িটি এই মুহূর্তে টেস্টিংয়ের পর্যায়ে রয়েছে। তবে এই SUV শীঘ্রই দেশের মাহিন্দ্রা শোরুমগুলিতে চলে আসবে বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে, Bolero Neo-র থেকে আর একটু প্রিমিয়াম এই প্লাস মডেলটি ভারতে লঞ্চ করা হতে 9.63 লাখ টাকা থেকে।

ফের Bolero Neo Plus-এর দেখা মিলল দেশের রাস্তায়, Mahindra-র নতুন গাড়ির লঞ্চ কবে, দামই বা কত?নতুন Bolero যেন অনেকটা TUV-র মতো।
Mahindra Bolero Neo Plus গাড়িটি ফের একবার দেশের রাস্তায় চলার সময় দেখা গেল। এটি আসলে Bolero Neo-র একটি 7 সিটার ভার্সন হতে চলেছে। এই গাড়িটিই আগে ভারতে বিক্রি করা হত TUV300 Plus নামে। সম্প্রতি এই আপডেটেড SUV-কে মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে টেস্ট করতে দেখা যায়। TUV300 Plus-এর থেকে নতুন বোলেরো গাড়িটির ডিজ়াইনে সেরকম বিশেষ কোনও আপগ্রেডেশন পায়নি। তার থেকেও বড় কথা হল এই গাড়িতে Mahindra যে সব আপডেট দিচ্ছে, সেগুলির বেশিরভাগই Bolero Neo-র মতো। তার ফ্রন্ট গ্রিল নতুন ভাবে ডিজ়াইন করা হচ্ছে। হ্যালোজেন হেডল্যাম্প থেকে শুরু করে নতুন DRL ইত্যাদিও আগের মডেলের তুলনায় সম্পূর্ণ রূপে রিফ্রেশড হতে চলেছে। তবে গাড়িটির সাইড প্রোফাইল এবং রিয়ার-এন্ড এক্কেবারে TUV300 Plus-এর মতোই হতে চলেছে। তাই, Bolero Neo Plus গাড়িটির ডিজ়াইনের মূল ফোকাস হল তার ফ্রন্ট এন্ড। সবদিক থেকে এই গাড়িটি কেমন হতে চলেছে, দেখে নেওয়া যাক।


Mahindra Bolero Neo Plus: ইন্টিরিয়ার

এর আগের মডেল অর্থাৎ ছোট Bolero Neo-র ইন্টিরিয়ার যা ছিল, তার থেকে অনেকটাই পরিবর্তিত হতে চলেছে Neo Plus-এর ইন্টিরিয়ার। সেই মডেলে মূলত যে সব পরিবর্তন হতে চলেছে, তার মধ্যে উল্লেখযোগ্য হল আপহলস্ট্রি, ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার এবং কালার স্কিম, যা গাড়িটিকে আগের মডেলের তুলনায় আরও ফ্রেশ দেখাবে। মনে করা হচ্ছে, এই গাড়িটিতে Scorpio Classic-এর মতো 9 ইঞ্চির ইনফোটেইনমেন্ট সিস্টেম দেওয়া হতে পারে।



Maruti Suzuki Fronx: এপ্রিলেই দেশের রাস্তা কাঁপাতে আসছে Maruti-র Fronx, সেরা লুক ও ফিচার মাত্র 6.75 লাখ টাকায়
Mahindra Bolero Neo Plus: সম্ভাব্য ফিচার্স

ফিচার্সের দিক থেকে গাড়িটিতে তেমন বিশেষ কোনও পরিবর্তন করা হবে না। ক্রুজ় কন্ট্রোল, স্মার্টফোন কানেক্টিভিটির মতো জরুরি ফিচারগুলি যেমন থাকছে। তার পাশাপাশি আবার স্টিয়ারিং মাউন্টেড অডিও কন্ট্রোল, একটি মাল্টি-ইনফো ডিসপ্লে, পাওয়ার উইন্ডোজ়, ডুয়াল এয়ারব্যাগ, এবিএস ও তার সঙ্গে ইবিডি এবং রিয়ার পার্কিং সেন্সরও আগের মতোই এই Bolero Neo Plus-এও থাকবে।

Mahindra Bolero Neo Plus: পাওয়ারট্রেন

Mahindra TUV300 Plus গাড়িতে সে সময় 2.2 লিটারের ডিজ়েল ইঞ্জিন ব্যাক। এখন মনে করা হচ্ছে, এই গাড়িতে অল-অ্যালুমিনিয়াম ইউনিট দেওয়া হতে পারে Thar Scorpio এবং Classic-এর মতোই, যা 132PS এবং 300Nm চার্ন আউট করতে পারে। এটা পেয়ার করা হতে পারে 6 স্পিড ম্যানুয়াল গিয়ারবক্সের সঙ্গে যা রিয়ার হুইল ড্রাইভ করবে।

Mahindra Bolero Neo Plus: সম্ভাব্য দাম ও লঞ্চের টাইমলাইন

Mahindra Bolero Neo Plus গাড়িটি এই মুহূর্তে টেস্টিংয়ের পর্যায়ে রয়েছে। তবে এই SUV শীঘ্রই দেশের মাহিন্দ্রা শোরুমগুলিতে চলে আসবে বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে, Bolero Neo-র থেকে আর একটু প্রিমিয়াম এই প্লাস মডেলটি ভারতে লঞ্চ করা হতে 9.63 লাখ টাকা থেকে। তবে আপাতত এই গাড়ির কোনও প্রতিযোগী দেশের বাজারে নেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours