একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে, সেখানে ওই আফ্রিকান মহিলাকে (African Lady) নাচতে দেখা গিয়েছে। আর এমন ভাবেই তিনি নাচছেন, তা দেখে বোঝার উপায় নেই যে তিনি এদেশের বাসিন্দাই নন।

Viral Video: ভিন দেশের সংস্কৃতিকে আপন করে নিয়েছেন, বিয়েবাড়িতে লাল শাড়িতে আফ্রিকান মহিলার নাচের ভিডিয়ো ভাইরালমন জিতে নিল আফ্রিকান মহিলার নাচ!
Latest Viral Video: এদেশের বিয়ের জাঁকজমকতা হার মানাতে পারে বিশ্বের যে কোনও প্রান্তের বিবাহ অনুষ্ঠানকে। অতিথিদের জন্য আপ্যায়ণের কোনও খামতিই থাকে না। খাওয়া-দাওয়া থেকে শুরু করে থাকার বন্দোবস্ত, সবকিছুর বন্দোবস্ত করা হয় অত্যন্ত পরিপাটি ভাবে। যাঁরা এদেশের সংস্কৃতি সম্পর্কে ওয়াকিবহাল নন, তাঁরাও ভারতের যে কোনও বিবাহ অনুষ্ঠানে এসে দ্রুত নিজেকে সম্পৃক্ত করে নেন। ভারতের মতোই নেপালের (Nepal) সংস্কৃতিও কিছুটা এক। সেখানের একটি বিয়ের অনুষ্ঠানে (Wedding) নিমন্ত্রিত হিসেবে দেখা গেল এক আফ্রিকান মহিলাকে। একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে, সেখানে ওই আফ্রিকান মহিলাকে (African Lady) নাচতে দেখা গিয়েছে। আর এমন ভাবেই তিনি নাচছেন, তা দেখে বোঝার উপায় নেই যে তিনি এদেশের বাসিন্দাই নন।


সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োটিতে একটি হিন্দু বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে দেখা গিয়েছে ওই আফ্রিকান মহিলাকে। দিনের বেলায় বাড়ির বাইরে বসে লোকগীতিতে মাতোয়ারা অনেক মহিলাই। সেখানে ওই আফ্রিকান মহিলা বাদ দিয়ে আরও এক বিদেশিনী রয়েছেন। তাঁকেও দেখা গিয়েছে, স্থানীয় একটি গানে নাচতে। ওই দুই মহিলাকে নিয়ে যেন কৌতূহলী পরিবেশের সৃষ্টি হয়েছে। নানারকম ভাবে তাঁরা দুজনে নেচে চলেছেন। পারিবারিক ওই অনুষ্ঠানটিতে যেন ওই দুই বিদেশিনীই মধ্যমণি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours