এরপরই তাঁকে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিতে দেখা যায়। চরম ট্রোল্ড হতে শুরু করেন তিনি। কটাক্ষের শিকার হতে হয় তাঁকে।

Twitter Controversy: 'ফোন নিয়ে স্বর্গে গিয়েছেন সুশান্ত?' ব্লু-টিক বিতর্কে সাফাই টুইটর ইন্ডিয়ার প্রাক্তনের
টাকা না দিলে ভেরিফায়েড হবে না অ্যাকাউন্ট। টুইটারে অ্যাকাউন্টের পাশে নীল টিক দেখা যাবে না আর। গত বছর টুইটারের মালিকানা গ্রহণের পরই ইলন মাস্ক জানিয়েছিলেন, এবার থেকে টুইটারে আক্যাউন্ট ভেরিফিকেশনের জন্য় মাসিক একটি ফি বা চার্জ দিতে হবে। যদি কোনও টুইটার ব্যবহারকারী সেই সাবস্ক্রিপশন ফি না দেন, তবে তার অ্যাকাউন্ট থেকে ভেরিফিকেশন ব্লু টিক তুলে নেওয়া হবে। শেষ সপ্তাহ থেকে সেই প্রক্রিয়াই শুরু করল টুইটার। মাইক্রো ব্লগিং সংস্থার তরফে ভেরিফায়েড সমস্ত অ্যাকাউন্ট থেকে তুলে নেওয়া হল ব্লু-টিক। বলিউডের সুপারস্টার শাহরুখ খান থেকে শুরু করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী , সকলের টুইটার প্রোফাইলেই আর ব্লু টিক দেখা যাচ্ছিল না।


এরপর সাবস্ক্রিপশন বা ভেরিফাই করার পর একে একে ব্লুটিক ফিরে পান অনেকেই। তালিকায় ছিলেন দুই প্রয়াত অভিনেতা সুশান্ত সং রাজপুত ও সিদ্ধার্থ শুক্লা। টুইটারে ব্লু-টিক ফিরেছে তাঁদের। এরপরই বিতর্কিত মন্তব্য করে বসেন টুইটর ইন্ডিয়ার প্রাক্তন প্রধান মণিশ মাহেশ্বরী। তিনি প্রশ্ন তুলেছিলেন, “এলন মাস্ক কীভাবে সুশান্তের টুইটার অ্যাকাউন্ট ভেরিফাই করলেন? হয় উনি মিথ্যা বলছেন, না হয় মৃত্যুর পর মানুষ ফোনটাকে সঙ্গে করে নিয়ে যায়?”



Sandipta Sen: প্রেমিকের চোখ দেখেই সব ধরে ফেলেন, কেমন চলছে সন্দীপ্তার প্রেম?
এরপরই তাঁকে বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিতে দেখা যায়। চরম ট্রোল্ড হতে শুরু করেন তিনি। কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। রীতিমত তাঁর ওপর মেজাজ হারিয়েছিলেন প্রয়াত অভিনেতার ভক্তরা। এবার তিনি নিজেই সরব হলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের পক্ষে সাফাই দিয়ে তিনি লেখেন, “সুশান্তকে খুবই শ্রদ্ধা করি। ওঁর অভিনয় ভাল লাগে। ধোনি-তে সুশান্তের অভিনয় আমায় মুগ্ধ করেছিল।” যদিও তাতে খুব একটা চিরে ভিজল না। রীতিমত তুলোধনা চলতেই থাকল নেটদুনিয়ায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours