অর্পিতা খান-- লোকে বলে সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন তিনি। জন্মের সময়ই তাঁকে দত্তক নেন সেলিম খান। সেলিম পুত্র সলমন খানও তাঁকে ছোট থেকেই বড় করেছেন অপত্য স্নেহে।

Arpita Khan: 'মোটা-কালো বলেই...', স্ত্রীর সঙ্গে ঘটা অন্যায় নিয়ে সরব সলমনের ভগ্নীপতিসরব সলমনের শ্যালক

অর্পিতা খান– লোকে বলে সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন তিনি। জন্মের সময়ই তাঁকে দত্তক নেন সেলিম খান। সেলিম পুত্র সলমন খানও তাঁকে ছোট থেকেই বড় করেছেন অপত্য স্নেহে। তবে এ হেন অর্পিতার গোটা জীবন যে ভীষণ মসৃণ তা ভাবা কিন্তু ভুল। জীবনের শুরু থেকেই ট্রোলের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। কখনও তাঁর গায়ের রঙ আবার কখনও তাঁর ওজন নিয়ে শুনতে হয়েছে কুৎসিত মন্তব্য। এবার সেই নিয়েই প্রতিবাদ সলমন বোন তথা অর্পিতার স্বামী আয়ুশ শর্মার। আয়ুশ জানান, যখনই অর্পিতার ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয় তখনই তাঁর দিকে উড়ে আসে একের পর এক নোংরা সব কমেন্ট। তাঁর কথায়, “দিন রাত্রি আমার স্ত্রীকে নিয়ে ট্রোলিং চলছেই। সেলিব্রিটি মানে যেন মোটা হওয়া নিষেধ। সেলিব্রিটি হয়েছে বলেই যেন ওকে নির্দিষ্ট ড্রেস-কোড মেনে চলতে হবে। ও কালো… আর তাই যতবারই ওর ছবি অনলাইনে ভাইরাল হয়, ঠিক ততবারই ওকে মনে করিয়ে দেওয়া হয় যে ও কালো। এখন আর কেউ মনের সৌন্দর্য দেখে না। কেউ জানতেও চায় না মানুষ হিসেবে সে কতটা সুন্দর…বাইরে থেকে কে কতটা সুন্দর সেটাই এখন আলোচনার বিষয় হয়ে গিয়েছে।”

আয়ুশ জানিয়েছেন তাঁকে নিয়ে যে ট্রোলিং চলে অহরহ, সে কথা নিজেও জানেন অর্পিতা। আয়ুশ যোগ করেন, ” আমায় অর্পিতা বলে, আমি সেলেব নই। আমি তারকা হওয়ার মতো কিছু করিনি। আমি কখনওই ক্যামেরার সামনে দাঁড়াব না। যেভাবে নিজের জীবন কাটাই সেভাবে কাটাব।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours