সেট-টপ বক্স বা DTH-এর ক্ষেত্রে যেখানে আপনাকে সাবস্ক্রিপশন প্ল্যান খরচ করে টিভি দেখতে হয়, ঠিক সেখানেই Jio TV অ্যাপের মাধ্যমে আপনি কোনও অর্থ খরচ না করেই এক্কেবারে বিনামূল্যে একগুচ্ছ টিভি চ্যানেল দেখতে পারেন।

এখন টিভি চ্যানেল দেখতে অনেকেই বাড়িতে সেট-টপ বক্স ব্যবহার করেন। তার জন্য মাসে একটা নির্দিষ্ট টাকা দিতে হয়। আর সেই টাকার পরিমাণ অনুযায়ী আসে বিভিন্ন চ্যানেলের প্যাকেজ। কেউ কেউ আবার সেট-টপ বক্সের পরিবর্তে Airtel বা Reliance Jio-র DTH ইনস্টল করে থাকেন। একে তো ইনস্টলেশন চার্জ। তার উপরে আবার প্রতি মাসে একটা সাবস্ক্রিপশন প্ল্যানও কিনতে হয়। কিন্তু আপনাকে যদি বলি এক পয়সাও খরচ না করে একগুচ্ছ টিভি চ্যানেল দেখতে পারেন, বিশ্বাস করবেন? হয়তো করবেন না। তবে জেনে রাখুন, সেটা কিন্তু সম্ভব। আর তার জন্য আপনার দরকার জাস্ট একটা মোবাইল অ্যাপ, যার নাম Jio TV App।



Jio TV হল এমনই একটা অ্যাপ, যার মাধ্যমে আপনি প্রায় সমস্ত টিভি চ্যানেলই দেখতে পাবেন। সেট-টপ বক্স বা DTH-এর ক্ষেত্রে যেখানে আপনাকে সাবস্ক্রিপশন প্ল্যান খরচ করে টিভি দেখতে হয়, ঠিক সেখানেই Jio TV অ্যাপের মাধ্যমে আপনি কোনও অর্থ খরচ না করেই এক্কেবারে বিনামূল্যে একগুচ্ছ টিভি চ্যানেল দেখতে পারেন। এখন Jio TV অ্যাপ ব্যবহার করতে আপনাকে কয়েকটা শর্ত মানতে হবে। প্রথমত, আপনার ফোনে একটা Jio SIM কার্ড থাকতে হবে। দ্বিতীয়ত, সেই সিম কার্ড তথা নম্বরটি চালু রাখতে আপনাকে Jio Plan রিচার্জ করতে হবে।

এবার আপনাকে Jio TV অ্যাপে গিয়ে তার ব্যবহার শুরু করতে হবে। অ্যাপটিতে যাওয়ার পরে আপনার সামনে সমস্ত টিভি চ্যানেলের একটি তালিকা হাজির হবে। যদি স্পোর্টস চ্যানেল দেখতে চান, তাহলে তা সিলেক্ট করুন। আবার যদি আপনি নিউজ় চ্যানেল বা অন্যান্য এন্টারটেইনমেন্ট চ্যানেলগুলি দেখতে চান, তাহলে তা-ও বেছে নিতে পারেন। Jio TV অ্যাপের সবথেকে বড় সুবিধা হল, এর সাহায্যে আপনি যে কোনও জায়গায়, যে কোনও সময়, যে কোনও চ্যানেল দেখতে পারেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours