দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকাদের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রচুর দেখা যাচ্ছে। সেখানে ছবির হিট গানে তাদের পড়ুয়াদের সঙ্গে কোমর বেঁধে নাচছেন তাঁরাও। নেটিজেনদের কথায়, এটাই কিং খান ম্যাজিক। আট থেকে আশি, এখন পাঠান জ্বরে কাবু সকলেই।

বলিউড বাদশা শাহরুখ খানের ছবি ‘পাঠান’ ভেঙেছে বক্স অফিসের একের পর এক রেকর্ড। বিশ্বব্যাপী প্রায় 1 হাজার কোটি টাকার ব্যবসা করেছে ফেলেছে ছবিটি। এমনকী, ছবিটি মুক্তির 27 দিন পরও মানুষ সিনেমা হলে গিয়ে ‘পাঠান’ গানে নাচছেন। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভক্তরা ‘ঝুমে জো পাঠান’ গানটি নিয়ে একের পর এক রিল পোস্ট করছেন। এই অবস্থায় দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকাদের (Delhi University Teachers) একটি ভিডিয়োও (Video) সোশ্যাল মিডিয়ায় প্রচুর দেখা যাচ্ছে। সেখানে ছবির হিট গানে তাদের পড়ুয়াদের সঙ্গে কোমর বেঁধে নাচছেন তাঁরাও। নেটিজেনদের কথায়, এটাই কিং খান ম্যাজিক। আট থেকে আশি, এখন পাঠান জ্বরে কাবু সকলেই।




এই ভিডিয়োটি ‘ডিপার্টমেন্ট অফ কমার্স জেএমসি’ (@Departmentofcommercejmc) এর ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়েছে। পোস্টে লেখা, “দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকারা শাড়ি পরে তাদের ছাত্রীদের সঙ্গে ঝুমে জো পাঠান গানে নাচছেন।” তারপরেই ঝরের বেগে ভাইরাল হয় এই ভিডিয়ো। তার সেই পোস্ট শেয়ার করেছেন শাহরুখ খান। তিনি শেয়ার করে লিখেছেন, “শিক্ষক এবং অধ্যাপক থাকা কত ভাগ্যের। যারা আমাদের পড়াতে পারেন এবং আমাদের সঙ্গে মজাও করতে পারেন। এনারা সবাই এডুকেশনাল রকস্টাররা!!” এই ক্লিপটি এখনও পর্যন্ত 12 লাখের বেশি ভিউ এবং 1 লাখ 64 হাজার লাইক পেয়েছে। এছাড়াও, শত শত ব্যবহারকারী এতে কমেন্ট করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “দেখে অসাধারণ লাগছে। পুরো ভারতকে একত্রিত করার জন্য় একা শাহরুখ খানই যথেষ্ট।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours