ভারতীয় দলে রয়ে গেলেও ভাইস ক্যাপ্টেন্সি হারিয়েছেন। বোঝাই যাচ্ছে, নির্বাচক কমিটি রাহুলের ফর্মে সন্তুষ্ট নয়। বাকি দুটো টেস্টে টিমে প্রথম একাদশে জায়গা পাবেন কিনা, তা নিয়েও প্রশ্ন উঠছে।


অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) শেষ দুটি ম্যাচের জন্য ইতিমধ্যেই দল ঘোষণা করেছে বিসিসিআই। একেবারে ফর্মে না থাকা কেএল রাহুল (KL Rahul) ভারতীয় দলে রয়ে গেলেও ভাইস ক্যাপ্টেন্সি হারিয়েছেন। বোঝাই যাচ্ছে, নির্বাচক কমিটি রাহুলের ফর্মে সন্তুষ্ট নয়। বাকি দুটো টেস্টে টিমে প্রথম একাদশে জায়গা পাবেন কিনা, তা নিয়েও প্রশ্ন উঠছে। শুভমন গিলের মতো ফর্মে থাকা ক্রিকেটার অপেক্ষা করে রয়েছেন। রান না পেলে তাঁকে যে দিনের পর খেলানো হবে না, নিজেও খুব ভালো করে জানেন। তারই মধ্যে দুই নামী প্রাক্তন ক্রিকেটার রাহুলকে খেলানো নিয়ে নিজেদের মধ্যে বাগযুদ্ধে জড়িয়ে পড়লেন। এঁরা কারা? কী বলছেন? তুলে ধরল 

রাহুলকে দলে রাখার জন্য বেজায় চটে গিয়েছেন ভারতের প্রাক্তন পেস বোলার বেঙ্কটেশ প্রসাদ। এমনকি সোশ্যাল মিডিয়ায় পরিসংখ্যান প্রকাশ করার সময় নিজের রাগ গোপন করেননি। প্রাক্তন ক্রিকেটার এবং ধারাভাষ্যকার আকাশ চোপড়া আবার রাহুলকে সমর্থন করতে গিয়ে প্রসাদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছেন। এমন কী হলো তাঁদের মধ্যে?

কেএল রাহুল সম্পর্কে প্রাক্তন ক্রিকেটারদের ভিন্ন ভিন্ন মত রয়েছে। অনেকেরই মনে হচ্ছে, রাহুলকে আর কত সুযোগ পাবেন। আকাশ চোপড়ার মতো কিছু প্রাক্তন ক্রিকেটার কিন্তু রাহুলের পাশে রয়েছেন। রাহুলের সমর্থনে বেঙ্কটেশ প্রসাদ ও আকাশ চোপড়ার মধ্যে একটি পরিসংখ্যানকে ঘিরে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েছেন। যেখানে আকাশ দক্ষিণ আফ্রিকা , ইংল্যান্ড ,নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়াতে রাহুলের ভালো প্রদর্শনের পক্ষে সওয়াল করেছেন। তাঁর মতে, এ কারণেই নির্বাচক, কোচ এবং অধিনায়ক প্রত্যেকেই রাহুলের উপর আস্থা রেখেছেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours