মুম্বইয়ে যখন মেয়েদের প্রথম আইপিএলের প্রথম চলছে, তখন মুলতান তৈরি হচ্ছিল পিএসএলের উদ্বোধনী ম্যাচ দেখার জন্য। মুলতান সুলতান বনাম লাহোর কলন্দর্সের খেলা ছিল।

কথায় কথায় ভারতের সঙ্গে তুলনা চালায় তারা। কথায় কথায় বলা হয়, ভারতের জন্যই নাকি ওই দেশের শান্তি বিঘ্নিত হয়েছে, ঘুম উড়ে গিয়েছে। কথায় কথায় তারাই আবার দাবি করে, সবদিকে ভারতের চেয়ে কয়েক’শো ক্রোশ এগিয়ে। এমনকি, প্রতিভার বিচারেও নাকি ভারতের থেকে অনেক উন্নত। এতেই তালিকা শেষ হবে না। গলা তুলে এমনও দাবি করা হয়, আইপিএলের থেকে কোয়ালিটি ফ্র্যাঞ্চাইজি লিগ নাকি ওই দেশে হয়। এ সব যে কথার কথা, আরও একবার প্রমাণ হয়ে গেল। বরং আতসবাজিতে মুখ পুড়ল পাকিস্তানের (Pakistan Cricket)। এতটাই আগ্রাসী সেই আতসবাজির আগুন যে, ভয়ঙ্কর অগ্নিকাণ্ডও লেগে যেতে পারত। কোনও রকমে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচেছেন মুলতান ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগ (PSL) দেখতে আসা দর্শকরা। যা নিয়ে তীব্র হইচই চলছে ওয়াঘার ওপারে। কী ঘটেছে, তুলে ধরল

মুম্বইয়ে যখন মেয়েদের প্রথম আইপিএলের প্রথম চলছে, তখন মুলতান তৈরি হচ্ছিল পিএসএলের উদ্বোধনী ম্যাচ দেখার জন্য। মুলতান সুলতান বনাম লাহোর কলন্দর্সের খেলা ছিল। ওই ম্যাচ শুরুর আগেই উদ্বোধনী অনুষ্ঠান চলাকালীনই হঠাৎ মুলতানের স্টেডিয়ামের একটি ফ্লাডলাইটে আগুন ধরে যায়। পরিস্থিতি যে জটিল হয়ে গিয়েছিল, সন্দেহ নেই। আগুন নেভার পরিবর্তে তা ক্রমশ বাড়তে থাকে। অবশ্য দমকম বাহিনীর তৎপড়তায় তড়িঘড়ি তা নেভানো হয়। কিন্তু ওই দুর্ঘটনার কারণে খেলা শুরু হতে ৩০ মিনিট দেরি হয়। তাতে হয়তো ম্যাচে তেমন কিছু প্রভাব পড়েনি। কিন্তু পিএসএলে যে হেতু অনেক বিদেশি ক্রিকেটার খেলেন, তাঁদের সামনে এই ঘটনায় পাকিস্তানের মুখ পুড়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours