আদিল খানেরই জামিন খারিজ করল আদালত। কারণ সম্প্রতি কর্ণাটক পুলিশের কাছে নয়া অভিযোগ দায়ের করা হয়। এক ৩০ বছরের ইরানি মহিলা আদিলের কীর্তি ফাঁস করেন।


রাখি সাওয়ান্তের অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছিল তাঁর স্বামী আদিল খানকে। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই খবর। রাখির অনুপস্থিতিতে পরকীয়া থেকে শুরু করে, তাঁর মায়ের চিকিৎসায় অসহযোগিতা, একের পর এক বিস্ফোরক অভিযোগ লিপিবদ্ধ হয় পুলিশের খাতায়। প্রকাশ্যে রাখি আদিলের বহু গোপন তথ্য ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছিলেন। পরবর্তীতে তাঁকে শুনতে হয়েছিলেন প্রাণে মেরে ফেলা হবে যদি তিনি এই প্রসঙ্গে মুখ খোলেন। আদিলের এই হুমকিতে থেমে থাকেননি রাখি সাওয়ান্ত। বারে বারে আদেবন জানিয়েছিলেন তাঁর স্বামীর যেন জামিন না হয়। এবার অতীতের ধর্ষণের অভিযোগ সামনে আসতেই আরও বিপাকে আদিল খান। প্রাথমিকভাবে রাখির অভিযোগের ভিত্তিতে আদিলের নামে ভারতীয় দন্ডবিধি ৪০৬, ৪২০, ৪৯৮ (A), আর ৩৭৭ ধারায় মামলা রুজু হ

এবার সেই আদিল খানেরই জামিন খারিজ করল আদালত। কারণ সম্প্রতি কর্ণাটক পুলিশের কাছে নয়া অভিযোগ দায়ের করা হয়। এক ৩০ বছরের ইরানি মহিলা আদিলের কীর্তি ফাঁস করেন। তাঁর কথায়, ৫ বছর আগে ভারতে এসেছিলেন তিনি। সেই সময় আদিল খানের সঙ্গে আলাপ। সম্পর্ক তাঁদের মধ্যে বাড়তে থাকলে আদিল প্রতিশ্রুতি দিয়েছিলেন বিয়ে করার।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours