ছবি মুক্তির দু'মাস আগে ওটিটিতে তা মুক্তি পাওয়ার নির্দেশ নেই। ২৫ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়েছিল এই ছবি। তবে ২৫ ডিসেম্বর বা অন্ততপক্ষে ৬ সপ্তাহের আগে কোনও মতেই এই ছবিকে ওটিটিতে দেওয়া যাবে না।



বড় পর্দায় এ বছর সেভাবে জায়গা করে নিতে পারছেন না বলিউড স্টার অক্ষয় কুমার (Akshay Kumar)। জায়গা করতে না পারার অর্থ ছবির মুক্তি নেই তা নয়, বরং পর পর ছবি মুক্তি পেয়েছে বিভিন্ন সিজনে, বিভিন্ন ফেস্টিভ্যালে। তবে লাভের লাভ কিছুই হয়নি। অক্ষয় কুমারের প্রতিটা ছবি এক প্রকার ফ্লপের মুখই দেখেছে চলতি বছরে। শেষ মুক্তি পাওয়া ছবি রাম সেতু (Ram Setu) নিয়ে চর্চা তুঙ্গে থাকলেও বক্স অফিসে তার কোন দাপট চোখে পরলো না। কয়েকদিনের মধ্যেই তা বড় পর্দা থেকে সরে দাঁড়ালো। কিন্তু এই ছবি দেখতে চাইলে এখনও দেখে নেওয়া সম্ভব। অর্থাৎ বড়পর্দা থেকে তা সরে গেলেও এই ছবি দেখা যেতে পারে, তবে দর্শক মনে প্রশ্ন জাগতেই পারে কীভাবে?



ছবি মুক্তির দু’মাস আগে ওটিটিতে তা মুক্তি পাওয়ার নির্দেশ নেই। ২৫ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়েছিল এই ছবি। তবে ২৫ ডিসেম্বর বা অন্ততপক্ষে ৬ সপ্তাহের আগে কোনও মতেই এই ছবিকে ওটিটিতে দেওয়া যাবে না। ছক ভেঙ্গে এবার ওটিটিতেই হাজির এবার রাম সেতু। ভাবছেন কীভাবে? রয়েছে এক রহস্য। ওটিটিতে দেখা মিললেও তা নির্দিষ্ট ওটিটি গ্রাহকের জন্য বিনামূল্যে লভ্য নয়। অর্থাৎ আমাজন প্রাইমে মুক্তি পাওয়া এই ছবি যদি দেখতে হয় তবে কেবলমাত্র মেম্বারশিপ বা এই ওটিটি সংস্থার সদস্য হলেই হবে না।

বরং অতিরিক্ত টাকা দিয়ে তবেই এই ছবিকে দেখে নেওয়া যাবে। এই শর্তেই একমাস ১০ দিনের মাথায় ওটিটিতে মুক্তি পেয়েছে রাম সেতু। তাই ইচ্ছে থাকলে এই ছবি দেখে নেওয়া যেতে পারে। কিন্তু তার জন্য প্রয়োজন অতিরিক্ত অর্থ। মানে ছবিকে রেন্টালে দেখে নেওয়া যেতে পারে, তার জন্য প্রয়োজন ১৯৯টাকা। অনেকের ক্ষেত্রে আবার সেই সুযোগটিও দেখা যাচ্ছে।


তাই ফ্রিতে বা বিনামূল্যে এই ছবি দেখা যাবে না এখনই। অপেক্ষা করতে হবে বেশ কিছুদিন আরো। সম্ভবত চলতি মাসের শেষেই এই ছবি বিনামূল্যে দেখা যাবে। তবে যদি কেউ আগ্রহী হন, তাঁদের জন্যই ছবিকে ওটিটি-তে মুক্তি করে দেওয়া হয়েছে। এতে আর কিছু পরিমাণ অর্থ উঠে আসার সম্ভাবনা থাকে তুঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours