1 ডিসেম্বর থেকে Hero MotoCorp-এর সমস্ত বাইক ও স্কুটারের দাম বাড়তে চলেছে। কত টাকা করে বাড়ছে? সংস্থার তরফে জানানো হয়েছে, হিরো বাইক ও স্কুটারগুলির দাম নতুন মাস থেকে 1,500 টাকা করে বাড়তে চলেছে। কিন্তু কেন বাড়ছে?

Hero MotoCorp কি আপনার প্রিয় বাইক কোম্পানি? তাহলে আপনার জন্য রয়েছে একটি দুঃসংবাদ। কোনও Hero বাইক বা স্কুটার কেনার চিন্তাভাবনা করলে 1 ডিসেম্বরের আগেই কিনে ফেলুন। কারণ, 1 ডিসেম্বর থেকে Hero MotoCorp-এর সমস্ত বাইক ও স্কুটারের দাম বাড়তে চলেছে। কত টাকা করে বাড়ছে? সংস্থার তরফে জানানো হয়েছে, হিরো বাইক ও স্কুটারগুলির দাম নতুন মাস থেকে 1,500 টাকা করে বাড়তে চলেছে। কিন্তু কেন বাড়ছে? Hero MotoCorp জানিয়েছে, সামগ্রিক মুদ্রাস্ফীতির কারণেই তাদের বিস্তৃত রেঞ্জের বাইক ও স্কুটারগুলির দাম বাড়ানো হচ্ছে।

Hero MotoCorp এই মুহূর্তে দেশের মার্কেটে যে মোটরসাইকেলগুলি বিক্রি করে, সেগুলি হল— স্প্লেন্ডার প্লাস, HF ডিলাক্স, HF 100, প্যাসান প্রো, সুপার স্প্লেন্ডর, গ্ল্যামার, এক্সট্রিম 160R, এক্সট্রিম 200S, এক্সপালস 200 4V এবং এক্সপালস 200T। এদিকে আবার সংস্থাটি যে স্কুটারগুলির বিক্রি করে, তার মধ্যে রয়েছে প্লেজ়ার প্লাস XTEC, মায়েস্ত্রো এজ 110, মায়েস্ত্রো এজ 125 এবং ডেসটিনি 125 XTEC।

এই প্রতিটি স্কুটার ও মোটরসাইকেলের দাম চলতি বছরের 1 ডিসেম্বর থেকে অন্তত 1500 টাকা করে বাড়তে চলেছে। এখন প্রতিটি মডেলের দাম ঠিক কত করে বাড়বে, তা নির্ভর করবে মডেল এবং মার্কেটের উপরে।

Hero MotoCorp-এর চিফ ফাইন্যান্সিয়াল অফিসার নিরঞ্জন গুপ্তা বলছেন, “সামগ্রিক মুদ্রাস্ফীতির কারণে আমাদের মোটরসাইকেল ও স্কুটারের দাম বাড়ানোর প্রয়োজন হয়েছে। তবে গ্রাহকদের উপরে এর প্রভাব কমানোর জন্য আমরা উদ্ভাবনী ফাইন্যান্সিং সমাধান নিয়ে আসব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours