বৃহস্পতিবারের সাংবাদিক বৈঠকে কিউয়ি অধিনায়ক বলেন, "আমাদের দলে অভিজ্ঞ প্লেয়াররা রয়েছে। দীর্ঘদিন ধরে ওরা জাতীয় দলের হয়ে খেলছে।


বুধবার সিডনিতে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের (T20 World Cup 2022) প্রথম সেমিফাইনালে পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে নিউজিল্যান্ড। তার আগে দলের বোলারদের প্রশংসায় পঞ্চমুখ নিউজিল্যান্ডের ক্যাপ্টেন কেন উইলিয়মসন। সুপার ১২ স্টেজে গ্রুপ ১-র শীর্ষ থেকে সেমিতে পৌঁছেছে কিউয়িরা। বিশ্বকাপে গোটা দলই দুর্দান্ত পারফরম্যান্স করেছিল। ব্যাটারদের প্রাধান্য থাকলেও উইলিয়মসন মনে করেন, বোলাররাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ঠিক কী বললেন কেন উইলিয়মসন, জেনে নিন 


বৃহস্পতিবারের সাংবাদিক বৈঠকে কিউয়ি অধিনায়ক বলেন, “আমাদের দলে অভিজ্ঞ প্লেয়াররা রয়েছে। দীর্ঘদিন ধরে ওরা জাতীয় দলের হয়ে খেলছে। উইকেট নিক বা না নিক, ম্যাচে আমাদের ওদের প্রয়োজন। গোটা টুর্নামেন্টেই ওরা দুর্দান্ত পারফর্ম করেছে। পরিস্থিতির সঙ্গে ওরা মানিয়ে নিতে জানে। আগামিকাল অন্য একটি জায়গায় আমরা খেলতে নামব। সেখানেও আমাদের বোলাররা পিচের চরিত্রের সঙ্গে মানিয়ে নেবে।”

এই টুর্নামেন্টে নিউজিল্যান্ডের পাঁচ বোলারের মধ্যে টিম সাউদি, মিচেল স্যান্টনার এবং ঈশ সোধির ইকোনমি রেট ৭-র কম। শুধুমাত্র লকি ফার্গুসন এবং ট্রেন্ট বোল্ট তুলনামূলকভাবে বেশি রান দিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও নিউজিল্যান্ডের জন্য এই দু’জন উইকেট তুলে নিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।



শুধুমাত্র বোলারদের প্রশংসাই নয়, সিডনির পিচ ও সেখানকার মাঠের পরিস্থিতি নিয়েও সাংবাদিক বৈঠকে মুখ খুলেছেন কেন উইলিয়মসন। তিনি বলেন, “সিডনির পিচের চরিত্র সম্পর্কে আমরা ওয়াকিবহাল। কারণ, আমরা এখানে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলেছিলাম। তখন এখানকার পিচ খুবই ভাল ছিল। পরের ম্যাচে যখন আমার এখানে খেলি, তখন দেখা গেল পিচের চরিত্র বদলে গিয়েছে। আগামী ম্যাচের পিচের চরিত্র আমাদের সুবিধা দিক বা না দিক, ফাইনালে পৌঁছানোর লক্ষ্য নিয়েই আমরা মাঠে নামব। দুই দেশই এই মাঠে খেলেছে। সেই কারণে নিজেদেরে সেরা ক্রিকেট খেলাটাই আমাদের লক্ষ্য।” নিউজিল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচ এখন কার দখলে যায়, সেটাই এখন দেখার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours