বরাবরই শিকড়ের সঙ্গে নিজেকে জুড়ে রাখতে ভালবাসেন অরিজিৎ সিং। বিশ্বজুড়ে তাঁর ভক্তসংখ্যা নেহাতই কম নয়


রাজ্যে বাড়ছে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা। হাসপাতালের বেডে পরপর টাঙানো মশারি। মৃত্যুর খবরও শোনা যাচ্ছে। এরই মধ্যে ডেঙ্গির প্রবেশ ঘটল গায়ক অরিজিৎ সিংয়ের বাড়িতেও। আক্রান্ত হলেন তাঁর স্ত্রী। কোয়েল রায় সিং। প্লেটলেট এতটাই কমতে থাকে মুর্শিদাবাদের হাসপাতালেও ভর্তি করতে হয় তাঁকে। তবে আপাতত তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলেই খবর। তার অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই নীরব থাকেন অরিজিৎ। প্রেম, বিবাহ, সন্তান– এ কিছুই নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। জীবন চলে একেবারেই সাদামাঠা ভাবে। এমনকি ছেলের জন্য চাইলেই বেছে নিতে পারতেন দামি স্কুল। তা না করে, জিয়াগঞ্জের স্থানীয় স্কুলেই ভর্তি করেছেন তিনি।


কিছুদিন আগেই গায়কের এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। নিজের জন্মস্থান জিয়াগঞ্জে একটি বিনামূল্যে ইংরেজি ক্লাস খোলার ইচ্ছে অরিজিৎ সিংয়ের বহুদিনের। সেই ইচ্ছেকেই রূপদান করতে জিয়াগঞ্জ-আজিমগঞ্জের একটি নার্সিং কলেজের হোস্টেলে ক্লাসের জন্য ঘর দেখতে গিয়েছিলেন তিনি। ঘর পছন্দও হয়ে গিয়েছে তাঁর। অরিজিৎ যখন কলেজ চত্বরে প্রবেশ করেন তখন তাঁকে দেখে ছুটে আসেন পড়ুয়ারা। কেউ বাড়িয়ে দেন মোবাইল। আবার কেউ বা অরিজিৎকে স্কুটারে উঠতে না দেওয়ার জন্য আঁকড়ে ধরেন জামা।অরিজিতও হাসিমুখে আবদার মেটান ভক্তদের। সেলফিও তোলেন। আর এর পরেই কোনওমতে ফ্যানেদের হাত থেকে নিজেকে ছাড়িয়ে আবারও সেই সাদামাঠা স্কুটিতে চেপে জায়গা ছাড়েন গায়ক। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

বরাবরই শিকড়ের সঙ্গে নিজেকে জুড়ে রাখতে ভালবাসেন অরিজিৎ সিং। বিশ্বজুড়ে তাঁর ভক্তসংখ্যা নেহাতই কম নয়। অথচ তিনি যেন মাটির মানুষ। জিয়াগঞ্জের রাস্তায় মাঝেমধ্যে স্কুটি চেপে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। খ্যাতির মোহে তিনি আটকা পড়েননি কখনওই। আর এই সাদামাঠা জীবন বেছে নিয়েছেন তাঁর স্ত্রী কোয়েলও। আপাতত তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। এমনটাই প্রার্থনা তাঁর ভক্তদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours