পাকিস্তানের প্রাক্তন পেসার সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেছেন শোয়েব আখতার। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। ম্যাচের জন্য ভারতকে যেমন শুভেচ্ছা জানিয়েছেন, তেমনি প্রত্যক্ষভাবে হুঁশিয়ারিও দিয়েছেন শোয়েব আখতার।


 টি-টোয়েন্টি (T20 World Cup 2022) বিশ্বকাপে প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ১৩ বছর পর তৃতীয় বারের জন্য ফাইনালে উঠল পাকিস্তান। এক সময় গ্রুপ পর্যায় থেকে বিদায় নেওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল। সব হিসেব উল্টে দিয়ে ফাইনালে পৌঁছে গেল পাকিস্তান (Pakistan)। বরাবরই নক আউট পর্বে পাকিস্তান টিম ভয়ঙ্কর। তার প্রমাণ বুধবারের সিডনিতে আরও একবার পেয়ে গেল ক্রিকেট বিশ্ব। রবিবারের ফাইনালে আবার কি ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) হতে পারে? ওয়াঘার ওপার থেকে আওয়াজ উঠে গেল, বিশ্বকাপের ফাইনালে রোহিত শর্মার ভারতকেই (Team India) চাই!

ভারতের মুখোমুখি হতেই পারে বাবর আজমের পাকিস্তান। যদি ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে ওঠেন বিরাট কোহলি, সূর্যকুমার যাদবরা। এ বারের বিশ্বকাপে সুপার টুয়েলভ পর্যায়ে ভারতের কাছে হেরেছিল পাকিস্তান। যদি ফাইনালে ভারতকে পায়, সেই হারের বদলা নেওয়ার জন্যই তৈরি হবেন রিজওয়ানরা। খরা কাটিয়ে ফাইনালের আগে রানে ফিরেছেন অধিনায়ক বাবর আজম। ২০১৭ সালে ইংল্যান্ডের মাটিতে চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম ম্যাচে ঠিক একই ভাবে ভারতের কাছে গ্রুপ পর্যায়ের ম্যাচে পাকিস্তানের কাছে হেরে গিয়েছিল। কিন্তু ফাইনালে ভারতকে হারিয়েই চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল গ্রিন আর্মি। ২০০৭ সালে প্রথম টি টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতের কাছে পাকিস্তান হেরে গিয়েছিল। সেই হারের বদলাও নিতে চায় বাবরের টিম।

গ্রুপ পর্যায়ে বাবরদের ব্যর্থতার সময় তীব্র সমালোচনা করেছিলেন শোয়েব আখতার থেকে শুরু করে পাকিস্তানের সব প্রাক্তন ক্রিকেটার। এখন তারাই উল্টো সুরে গাইতে শুরু করেছেন। কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডকে হারানোর পর সেই তাঁরা প্রশংসায় পঞ্চমুখ। পাকিস্তানের দাপুটে খেলায় খুশি সুরেশ রায়না থেকে অমিত মিশ্র। ভারত বনাম পাকিস্তান ফাইনাল দেখতে চাইছেন ভারত,পাকিস্তানের প্রাক্তন প্লেয়ার থেকে সমর্থকেরা। মহম্মদ কাইফ টুইট করে জানিয়েছেন তিনি রবিবারের ফাইনাল ভারত বনাম পাকিস্তানের মধ্যে দেখতে চাইছেন।


পাকিস্তানের প্রাক্তন পেসার সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেছেন শোয়েব আখতার। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। ম্যাচের জন্য ভারতকে যেমন শুভেচ্ছা জানিয়েছেন, তেমনি প্রত্যক্ষভাবে হুঁশিয়ারিও দিয়েছেন শোয়েব আখতার। তাঁর বার্তা, ভারতকে সেমিফাইনালের শুভেচ্ছা, ফাইনালের জন্য অপেক্ষা করছি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours