সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করেছে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর ছবি 'আগন্তুক'। সেই ছবিতেই রূপার চরিত্রে অভিনয় করেছেন দামিনী।


১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত সত্যজিৎ রায় পরিচালিত এবং উৎপল দত্ত অভিনীত ‘আগন্তুক’ নয়। ২০২২ সালে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম হওয়া ‘আগন্তুক’ পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সেই ছবিতে মেকআপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডুর হাতের জাদুতে অভিনেত্রী সোহিনী সরকারকে বৃদ্ধা সাজানো হয়েছে। করোনাকালে শুটিং হয়েছে ছবির। সম্প্রতি ওটিটিতে স্ট্রিম হওয়ার পরপরই প্রশংসা পেতে শুরু করেছে সেই ছবি। সোহিনী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। এবং একটি অতি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দামিনী বেনি বসু। চরিত্রের নাম রূপা।

রূপা হয়ে উঠতে বেশ কিছু প্রস্তুতি নিতে হয়েছে দামিনীকে। সেই কথাই দাপুটে অভিনেত্রী উল্লেখ করেছেন তাঁর ফেসবুক ওয়ালে। সেই সঙ্গে ছবিকে ভালবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন সক্কলকে। যে দুটি ছবি দামিনী শেয়ার করেছেন, তাঁর একটিতে মেকআপ সহ সোহিনী এবং দামিনী। অন্যটিতে মেকআপহীন দুই তারকা।

দামিনী তাঁর ক্যাপশনে লিখেছেন, “রূপা এবং শোভারানি বসু (বাঁ দিক থেকে ডান দিকে)। প্যাকআপের আগে এবং পরে। হ্যাশট্যাগ ‘আগন্তুক’। সুন্দর টেক্সট মেসেজ, ডিএম, কলের জন্য আপনাদের সকলকেই ধন্যবাদ জানাতে চাই। দাঁতের রং ও ১০দিন ধরে লাগাতার চুটকি খাওয়া শেষমেশ কাজে দিল। হা হা হা! এত ভালবাসা পেয়ে আপ্লুত হয়েছি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours