অভিযোগ, বীরভূমের শান্তিনিকেতন থানার অন্তর্গত সোনাঝুরি খোয়াই হাটে ব্যবসায়ী তন্ময় মিত্রের দলবলের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তাঁরা জোর করে হঠাৎই ব্যবসা করতে বসে পড়েন।


বীরভূমের সোনাঝুরি হাট। কে না চেনে। তবে সেই হাটেই এবার গন্ডগোলের ছবি ধরা পড়ল। সোনাঝুরি হাট বসাকে কেন্দ্র করে দুই ব্যবসায়ীর মধ্যে উত্তেজনা। সেই উত্তেজনা গড়ালো বচসায়।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় শান্তিনিকেতন থানার পুলিশ।



অভিযোগ, বীরভূমের শান্তিনিকেতন থানার অন্তর্গত সোনাঝুরি খোয়াই হাটে ব্যবসায়ী তন্ময় মিত্রের দলবলের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তাঁরা জোর করে হঠাৎই ব্যবসা করতে বসে পড়েন। পাল্টা প্রতিরোধ গড়ে তোলেন ব্যবসায়ী ইনসান মল্লিকের অনুগামীরা।তাঁদের অভিযোগ, এরা সকলেই বহিরাগত হার্টের নিয়মকানুন রয়েছে তা সত্বেও জোর করে হাটে বসে যাচ্ছে।



যদিও, যদিও পাল্টা আরেক ব্যবসায়ীর তন্ময় মিত্রের বক্তব্য তাঁরা এই এলাকারই বাসিন্দা অথচ তাঁদেরকে বারবার ঘোরানো হচ্ছে হাটে বসতে দেওয়া হচ্ছে না । এই নিয়ে শুরু হয়েছে দু দল ব্যবসায়ীর মধ্যে চরম গন্ডগোল উত্তেজনা । ঘটনা সামাল দিতে লাঠি হাতে শান্তিনিকেতন থানার পুলিশ পৌঁছয়। দুই পক্ষর সঙ্গে কথা বলেন তাঁরা। যারা বহিরাগত রয়েছে তাঁদেরকে হাত থেকে চলে যেতে বলেন পুলিশ । হাটের যে নিয়ম রয়েছে সেই অনুযায়ী স্থানীয় মানুষদেরকে বসানো হবে। ঘটনা তদন্তে শান্তিনিকেতন থানার পুলিশ ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours