নবান্ন অভিযানে পুলিশের গাড়িতে আগুন, অভিযুক্তের খোঁজে মুর্শিদাবাদের বিজেপির নেত্রীর বাড়িতে লালবাজারের গোয়েন্দারা।


১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযানে (Nabanna Abhiyan of BJP) কার্যত রণক্ষেত্রের চেহারা হয়েছিল কলকাতার। দিকে দিকে বিজেপি (BJP) কর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক ধস্তাধস্তির ছবি সামনে এসেছিল। একইসঙ্গে পুলিশের জলকামানে ভিজেছিল হাজার হাজার কর্মী সমর্থক। ফেটেছিল দেদার টিয়ার গ্যাসের সেল। জ্বলে উঠেছিল পুলিশের গাড়ি। পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের সেই দৃশ্য লাইভ দেখেছিল গোটা বাংলা। তারপর থেকে জোরকদমে ধরপাকড় শুরু করেছিল পুলিশ। গাড়িতে আগুন লাগানোর ঘটনায় যারা যুক্ত তাঁদের চিহ্নিত করার কাজ চলছিল। 
এ ঘটনায় অভিযুক্ত বিজেপি নেত্রীর ছেলের খোঁজে মুর্শিদাবাদের (Murshidabad) বেলডাঙায় অভিযান চালাল লালবাজারের (Lalbazar) গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। তাঁর বিরুদ্ধে আগেই দায়ের হয়েছিল অভিযোগ। তবে তাঁর খোঁজ পাওয়া যায়নি। সূত্রের খবর, ১৩ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সান্তনা ঘোষের বাড়িতে গিয়ে এদিন তাঁর ছেলে শুভজিৎ ওরফে রনির খোঁজ করে পুলিশ। ১৫ মিনিটের বেশি সময় ধরে বাড়িতে তল্লাশি চালায় বলে জানা যায়। বিজেপি নেত্রীকে এদিন তদন্তকারীরা তাঁর ছেলের ছবিও দেখান। যদিও ওটা ছেলের ছবি নয় বলে অস্বীকার করেন কাউন্সিলর।

কাউন্সিলর বলেন, “পুলিশ যে ছবি দেখিয়েছে তার সঙ্গে আমার ছেলের মিল নেই। আমার ছেলে ১৫ দিন আগে বাড়ি থেকে চলে যায়। মাঝে মধ্যে ও বাইরে ঘুরতে যায়। মিছিলের কদিন আগে থেকে ও বাড়ি নেই। ওকে এভাবে ফাঁসাচ্ছে কেন বুঝতে পারছি না।” এদিকে যাঁদের পুলিশের গাড়িতে আগুন লাগাতে দেখা গিয়েছিল তাঁদের মধ্যে একজনের সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী নিশীথ প্রমাণিকের ছবি দেখতে পাওয়া গিয়েছে বলে দাবি করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। যা নিয়েও বিগত কয়েকদিন ধরে রাজনৈতিক মহলে বেড়েছিল চাপানউতর। নিশীতের সঙ্গে ওই ব্যক্তির ছবি দিয়ে একটি ভিডিয়োও প্রকাশ ররা হয় শাসকদলের তরফে। এমতাবস্থায় এবার মুর্শিদাবাদের বিজেপি নেত্রীর ছেলের নাম জড়িয়ে যাওয়ায় তা নিয়েও রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোরদার চর্চা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours