শনিবারই ৭৩ বছরে পা দিলেন নরেন্দ্র মোদী। সকাল থেকেই শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়। রাজনীতির জগৎ থেকে বিনোদন, খেলা, দেশের তাবড় ব্যক্তিত্ব শুভেচ্ছা জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রীকে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে দলীয় কর্মীদের নিবিড় জনসংযোগের বার্তা দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা (JP Nadda)। এইদিন থেকে বস্তি সম্পর্ক ও গ্রামসম্পর্ক অভিযান শুরু হল। দেশের ৭৫ হাজার বস্তিতে সম্পর্ক অভিযানের সূচনা করলেন জেপি নাড্ডা। জেপি নাড্ডা বলেন, “আমরা কেক কেটে মোদীজীর জন্মদিন পালন করছি না। আমরা সেবা কর্মসূচি নিয়েছি।”

দেশজুড়ে বিজেপি কর্মীদের ভিডিয়ো বার্তা দিয়ে জেপি নাড্ডা বলেন, ২০২৫-এর মধ্যে টিবি রোগ দেশ থেকে দূর করার ব্রত নিয়েছেন প্রধানমন্ত্রী। ১৩০ কোটির দেশকে করোনার সুরক্ষাকবচ দিয়েছেন নরেন্দ্র মোদী। মাত্র ৯ মাসেই করোনার ভ্যাকসিন এসেছে দেশে। দলীয় কর্মীদের প্রতি নাড্ডার বার্তা, “আপনারা মানুষের ঘরে ঘরে বলুন মোদীর এই সাফল্যের কথা। আপনি যখন বস্তিতে বা গ্রামে যাবেন, মানুষের ঘর দেখুন, তাঁদের অভাব অভিযোগ শুনুন। কৃষকদের কাছে যান। ১ কোটি ৭০ লক্ষ মানুষ প্রধানমন্ত্রী আবাস যোজনায় উপকৃত। এই সম্পর্ক অভিযানকে কার্যক্রম হিসাবে না নিয়ে আন্দোলন মনে করুন।”

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours