চূড়ান্ত চুক্তিপত্রের একটি অংশ হাতে পাওয়ার পরই আইনজীবীদের সঙ্গে আলোচনায় বসে ইস্টবেঙ্গল ক্লাব। শনিবার চূড়ান্ত চুক্তিপত্রের আরেকটি অংশ ক্লাবকে পাঠানোর কথা।

: চূড়ান্ত চুক্তিপত্রের একটা অংশ ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবকে পাঠাল বিনিয়োগকারী সংস্থা। শুক্রবারই সেই চূড়ান্ত চুক্তিপত্রের একটি অংশ পাঠিয়ে দেয় ইমামি (Emami)। এর আগে চূড়ান্ত চুক্তিপত্রের খসড়া পাঠিয়েছিল ইনভেস্টর। তারপর দুই তরফের মধ্যে বিস্তর আলোচনা চলে। কয়েক সপ্তাহ কেটে যাওয়ার পর সই করতে রাজি হয় ক্লাব। সেই মতো নতুন কোম্পানি তৈরির জন্য আবেদনও করা হয়। ইমামি ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব প্রাইভেট লিমিটেড নামে কোম্পানি তৈরির আবেদন করা হয়। গত মঙ্গলবার নতুন কোম্পানি তৈরির জন্য এনওসি পাঠিয়েছিল ক্লাব। দ্রুত গতিতেই এখন সমস্ত প্রক্রিয়া এগোচ্ছে।

চূড়ান্ত চুক্তিপত্রের একটি অংশ হাতে পাওয়ার পরই আইনজীবীদের সঙ্গে আলোচনায় বসে ইস্টবেঙ্গল ক্লাব। শনিবার চূড়ান্ত চুক্তিপত্রের আরেকটি অংশ ক্লাবকে পাঠানোর কথা। তারপর ফের আইনজীবীদের সঙ্গে আলোচনায় বসবেন ক্লাব কর্তারা। চুক্তিপত্রের সমস্ত বিষয়গুলো ভালো মতো দেখে নিতে চাইছেন কর্তারা। আইনজীবীদের পরামর্শ নেওয়ার পরই পরবর্তী পদক্ষেপ নেবে ক্লাব।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours