পুলিশকে কুণাল জানিয়েছেন, তাঁকে গুলি চালানো বাইক আরোহীদের মধ্যে এক জন হলেন তাঁর প্রেমিকার বাবা। অপর বাইক আরোহীকে তিনি চিনতে পারেননি বলে পুলিশকে জানিয়েছেন।
 
নিউজক্রিকেটকলকাতাপশ্চিমবঙ্গদেশবিনোদনখেলাবিশ্বপ্রযুক্তিফটো গ্যালারিলাইফস্টাইলস্বাস্থ্য সংবাদব্যবসাআধ্যাত্মিক
 পুলিশকে কুণাল জানিয়েছেন, তাঁকে গুলি চালানো বাইক আরোহীদের মধ্যে এক জন হলেন তাঁর প্রেমিকার বাবা। অপর বাইক আরোহীকে তিনি চিনতে পারেননি বলে পুলিশকে জানিয়েছেন

 চালিয়ে বাড়ি ফিরছিলেন এক যুবক। রাস্তায় তাঁকে পিছন থেকে ডেকে দুই বাইক আরোহী। আচমকা ডাক শুনে পিছনে তাকিয়ে ছিলেন ওই যুবক। তখনই তাঁকে গুলি করে পালিয়ে যায় ওই বাইক আরোহীরা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে বিহারের পূর্ণিয়ায়। পুলিশ জানিয়েছে যুবককে গুলি করা বাইক আরোহীদের মধ্যে এক জন তাঁর প্রেমিকার বাবা।

পুলিশ জানিয়েছে, গুলিতে আহত ওই যুবকের নাম কুণাল। পূর্ণিয়ার বাঘেস্বর কলোনির খুসখিবাগে বাড়ি তাঁর। শহরের নির্জন রাস্তা দিয়ে সম্প্রতি বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। সে সময় তাঁকে পিছন থেকে ডেকে দুই বাইক আরোহী। আচমকা ডাক শুনে পিছনে তাকিয়ে ছিলেন কুণাল। তখনই তাঁকে গুলি করে পালিয়ে যায় ওই বাইক আরোহীরা। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। গুলির আওয়াজ শুনে ছুটে আসেন সেখানে উপস্থিত লোকজন। তাঁরা কুণালকে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। খবর পেয়ে হাসপাতালে যায় পুলিশ। আহত কুণালের অভিযোগের ভিত্তিতে দায়ের হয় মামলা।

পুলিশকে কুণাল জানিয়েছেন, তাঁকে গুলি চালানো বাইক আরোহীদের মধ্যে এক জন হলেন তাঁর প্রেমিকার বাবা। অপর বাইক আরোহীকে তিনি চিনতে পারেননি বলে পুলিশকে জানিয়েছেন। পুলিশ জানিয়েছে, মেয়ের প্রেমিককে গুলি চালনায় অভিযুক্ত ব্যক্তির নাম মুন্না পাসওয়ান।

কুণাল পুলিশকে জানিয়েছেন, মুন্না ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁর বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করেছিলেন। সেই মামলায় তাঁর সাজাও হয়েছিল বলে জানিয়েছেন কুণাল। ২০ দিন আগে জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে ছিলেন তিনি। তার পর থেকেই প্রেমিকার বাবা মুন্না তাঁকে হুমকি দিয়েছে বলে অভিযোগ। মেয়ের সঙ্গে কুণালের সম্পর্ক মানতে না পেরেই মুন্না গুলি চালিয়েছে বলে মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours