এক চাল ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো বাগুইআটির অশ্বিনীনগরে। ওই ব্যবসায়ী মুখ বাঁধা অবস্থায় তাঁর বাড়ির বাথরুমের মধ্যে অচৈতন্য হয়ে পড়েছিলেন । পরে পুলিশ এসে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে। মৃত ওই ব্যবসায়ীর পরিবারের সদস্যদের অভিযোগ তাঁর বাড়িতে লুটপাট চালানোর উদ্দেশ্যেই বেশ কিছু দুষ্কৃতী এসে ঢোকে ।

আর সেই সময় ওই ব্যবসায়ীকে বাথরুমের মধ্যে মুখ বেঁধে আটকে রাখা হয়েছিল তারপরে সেখানেই মৃত্যু হয় তাঁর ।

এই ব্যবসায়ীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে অশ্বিনীনগর এলাকায়। জানা যায়, নিহত ওই চাল ব্যবসায়ীর নাম জগদীশ চন্দ্র মল্লিক। বছর ৭২ এর এই ব্যবসায়ী অশ্বিনীনগরের বাসিন্দা। এই এলাকায় ৩ তলা বাড়ি রয়েছে তাঁর। সেই বাড়ির দোতলায় একাই থাকতেন তিনি। পরিবার সূত্রে জানা যায়, চালের লরি এসেছিল বলে খবর পান তিনি। আর তারপরেই টাকা নিয়ে সেখানে যাওয়ার জন্য বের হচ্ছিলেন। কিন্তু বাড়ি থেকে আর বেরোতে পারেননি। সামনে পয়লা বৈশাখ।

কাজেই মহাজনের টাকা দেওয়ার জন্যও যাওয়ার কথা ছিল তাঁর । সেই সময় তাঁর বাড়িতে দুষ্কৃতী হামলা হয়। ব্যবসায়ীর দিদি জানান ,জগদীশচন্দ্র বাবুর ঘরের আলমারি খোলা ছিল। হয়তো ওই দুষ্কৃতীরা লুটপাট চালানোর উদ্দেশ্যে বাড়িতে ঢুকে ছিল । আর সেই সময় ব্যবসায়ীকে বাড়িতে দেখে তাঁর মুখে কালো কাপড় বেঁধে তাকে বাথরুমে ফেলে রাখে। বাথরুম লক করে নিজেদের ইচ্ছেমতো লুটপাট চালায় তাঁরা । দীর্ঘক্ষন বাথরুমে লক থাকার পর ওই ব্যবসায়ীর মৃত্যু হয় বলে জানা যায়।

এই ঘটনার খবর যায় বাগুইআটি থানায়। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। তারপর বাথরুম থেকে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে তাকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি তাঁর ঘর সিল করে দেওয়া হয়েছে। ওই ব্যবসায়ীর পরিবারের সদস্যদের অভিযোগ তাকে খুন করা হয়েছে । কিন্তু খুনের পেছনে কারা থাকতে পারে তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। যদিও এই ঘটনার তদন্ত শুরু করেছে বাগুইআটি থানার পুলিশ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours