শনিবার তৃণমূলের দেবাংশু, জয়া, সুদীপকে হামলার ঘটনায় উত্তপ্ত ত্রিপুরা। আজ সেখানে তৃণমূলের প্রতিনিধি দল। বিপ্লবগড়ে যাচ্ছেন অভিষেক ব্যানার্জিও। আর এই সমস্ত ঘটনা নিয়ে এবার মুখ খুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সমস্ত এই ঘটনাকে 'নাটক' বলে কটাক্ষ করলেন তিনি।

বিজেপি রাজ্য সভাপতি বলেন, 'এর আগে অসমে গিয়ে অনেক নাটক করেছিল তৃণমূল। একটা পঞ্চায়েতও জিততে পারেনি।' তাঁর দাবি, ' যে রাজ্যে তৃণমূলের কোনও সাংসদ, বিধায়ক, এমনকী পঞ্চায়েত সদস্যও নেই সেখানে কেন তৃণমূলকে আক্রমণ করা হবে? এরকম মারামারি করে মনে হয় না তৃণমূল ওখানে সংগঠন করতে পারবে।' এরপরই মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে দিলীপ বলেন, 'দিদি নাটক করেন। ভাইরা আরও বেশি নাটক করেন।' সেই সঙ্গে গোটা ঘটনাকে সাজানো বলে দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি। শনিবার বিজেপির জয়প্রকাশ মজুমদার দাবি করেন, 'ত্রিপুরায় কোনও রাজনৈতিক অশান্তি এতদিন ছিল না। তৃণমূল সেখানে অশান্তির পরিবেশ সৃষ্টি করছে।'

প্রসঙ্গত, গতকাল দুপুরে বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ তোলে তৃণমূল। এরপর থেকেই রাতভর বিক্ষোভ করে তাঁরা। এরপরই সকালে মহামারী আইনে গ্রেপ্তার করা হয় সুদীপ রাহা, জয়া দত্ত, দেবাংশু ভট্টাচার্য-সহ ১১ জনকে। ত্রিপুরাকে যে টার্গেট করছে তৃণমূল তা স্পষ্ট এই সব ঘটনা থেকেই।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours