শিলিগুড়ি খড়িবাড়ি ভারত-নেপাল সীমান্তবর্তী গৌড় সিং জোতে বিপুল পরিমাণ ব্রাউন সুগার ও মোটা অংকের টাকা উদ্ধার করল পুলিশ। গ্রেফতার ১। পুলিশের প্রাথমিক অনুমান ব্রাউন সুগার পাচারের উদ্দেশ্যে ঐ যুবক নিয়ে এসেছিলেন। গোপন সূত্রে খবরের ভিত্তিতে খড়িবাড়ির ভারত-নেপাল সীমান্তবর্তী গৌড়সিং জোতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম ব্রাউন সুগার সহ ১লক্ষ ৩৮হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও একটি মোবাইল উদ্ধার করছে দার্জিলিং জেলার খড়িবাড়ি থানার পুলিশ।ঘটনায় হলধর বর্মন ওরফে রাজু (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।ধৃতকে আগামীকাল শিলিগুড়ি আদালতে তোলা হবে।

উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজারমূল্য প্রায় ১৫লক্ষ টাকা। আদালতে ধৃতকে ৭দিনের রিমান্ডের জন‍্য আবেদন করবে পুলিশ। বরাবর সীমান্তবর্তী এলাকায় মাদকের ছক ভাঙতে বদ্ধপরিকর হচ্ছে দার্জিলিং জেলা পুলিশ। আবারও পেল বড়োসড়ো সাফল্য। ধৃত যুবক বিপুল পরিমান ব্রাউন সুগার পাচারের উদ্দেশ্যে নিয়ে এসেছিল বলে মনে করা হচ্ছে। যদিও শেষ রক্ষা হল না। হাতেনাতে ধরা পরল পাচারকারী।

ধৃতের সঙ্গে কোনো বড় চক্র জড়িত রয়েছে কিনা খোঁজ চালাচ্ছে পুলিশ। কিছুদিন আগেও নকশালবাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা ও মাদক দ্রব্য উদ্ধার করেছিল। পুলিশের অনুমান প্রায় প্রত্যেক দিনই পাচারকারীরা ওই এলাকা দিয়ে মাদকদ্রব্য পাচার করার চেষ্টা চালাচ্ছে। তবে পুলিশ সবসময় সতর্ক রয়েছে। এই ধরনের অসামাজিক কাজ যাতে এলাকায় না হয় তার চেষ্টা চালাচ্ছে পুলিশ।তবে আবারও মাদকদ্রব্য উদ্ধার হওয়ায় গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়িবাড়ি থানার পুলিশ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours