অভিজাত এলাকা সল্টলেকের নয়াপট্টির একটি আবাসন থেকে বৃহস্পতিবার সকালে পুলিশ যুবক-যুবতীর দেহ উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। খুন না আত্মহত্যা, তা নিয়ে ধন্দে পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম দেবাশীষ মুখোপাধ্যায় এবং শুভদীপ্তা গুহ বিশ্বাস। দুজনেই কোচবিহারের বাসিন্দা। চেন্নাইয়ের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় তাঁরা কাজ করতেন। কাজের সূত্রে কলকাতায় আসা। থাকার জন্য নয়াপট্টি এলাকায় তারা একটি ফ্ল্যাট ভাড়া নেন। চলতি মাসেই তাদের ফিরে যাওয়ার কথা ছিল।

পুলিশকে দেওয়া আবাসনের কেয়ারটেকারের বয়ান অনুযায়ী, বুধবার সন্ধ্যায় একটি কাজে তিনি দেবাশীষদের ফ্ল্যাটে যান। বেশ কয়েকবার দেবাশীষের নাম ধরে ডাকেন। বাজান বেল। কিন্তু ঘরের ভিতর থেকে কোনও সাড়াশব্দ না পেয়ে তিনি আবাসনের বাসিন্দাদের খবর দেন। তারপরে পুলিশকে খবর দিলে পুলিশ ওই ফ্ল্যাটে পৌঁছয়। পুলিশ ঘরের দরজা ভেঙে দেখে মেঝেতে পড়ে শুভদীপ্তার দেহ। গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলছেন দেবাশীষ। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। সেখানে লেখা আর্থিক অনটনের কারণে আত্মহননের সিদ্ধান্ত।

যদিও পুলিশের অনুমান, শুভদীপ্তকে খুন করে আত্মঘাতী হয়েছেন দেবাশীষ। দেহ দুটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তিনি মৃত্যুর কারণ জানা যাবে। ফরেন্সিক বিশেষজ্ঞদের একটি দল ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে। আবাসনের বাসিন্দাদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours