বাংলাফিল্ম ইন্ডাস্ট্রি যখন নুসরত জাহানকে নিয়ে একের পর এক খবরে আন্দোলিত, তখন আরও এক নুসরতকে নিয়ে মুখ খুললেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলম। গত কয়েক বছরে হিরো আলমের ফ্যান ফলোইং কার্যত তুঙ্গে ছিল। বাংলাদেশ তো বটেই এপার বাংলাতেও তাঁর ভক্ত সংখ্যার অভাব হয়নি। আলমের ভিডিওর পর পর পোস্টে রীতিমতো তোলপাড় হতে থাকে সোশ্যাল মিডিয়া। এবার সেই হির আলম মুখ খুললেন নুসরত কে নিয়ে।

না! টলিউড সুন্দরী নুসরত জাহানকে নিয়ে নয়, হিরো আলম নিজের স্ত্রী নুসরত প্রসঙ্গে এদিন ফেসবুকে একটি পোস্ট করেন। তাতে তিনি সাফ জানান বহু পত্র পত্রিকায় তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে লেখালেখি হলেও, সে কথা সত্যি নয়। স্ত্রী নুসরতকে নিয়ে তিনি সংসারে সুখী রয়েছেন বলে জানান হিরো আলম। প্রসঙ্গত, বহু দিন ধরেই বাংলাদেশের সোশ্যাল মিডিয়াস্টার হিরো আলমের সঙ্গে নুসরতের সম্পর্কে চিড় ধরা থেকে মনোমালিন্যের নানার কথা শোনা যাচ্ছিল। শুরু হয়েছিল একাধিক খবরের আনাগোনা। তবে তার সমস্ত ভুল তথ্য বলে সাফ জানিয়ে দেন হিরো আলম।

নিজের ফেসবুক পোস্টে স্ত্রী নুসরতের সঙ্গে একটি ছবি পোস্ট করে হিরো আলম লেখেন, ' কিছু ভুয়া পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নাই বাজে কিছু গুজব রটাচ্ছে আমার নুসরাত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সাথে পালিয়ে গেছে এটা সম্পূর্ণ মিথ্যা কথা কেউ গুজবে কান দিবেন না আমরা অনেক সুখে সান্তিতে সংসার করছি তাই হয় বা অনেকেরই সহ্য হচ্ছে না তাই আজে বাজে নিউজ করছে ইউটিউবে পেজে ভিউ বাড়ানোর জন্য ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে ভিডিও বানাচ্ছে আমরা একসাথে আছি সং করছি সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!'

প্রসঙ্গত, হিরো আলমের জনপ্রিয়তার কথা কার্যত সব বাঙালিরই জানা! তবে বেশ কয়েকদিন ধরেই হিরো আলমের নামে ভুয়ো অ্যাকাউন্ট দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তারপর এই স্টার ফেসবুকে ভেরিফায়েড অ্যাকাউন্টের তকমাপান।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours