রাজ্যে এবার করোনা আক্রান্ত হলেন পরিচালক রাজ চক্রবর্তী। সোমবার নিজেই ট্যুইট করে সেই খবর সকলকে জানালেন তিনি। এ দিন ট্যুইটারে তিনি জানিয়েছেন, সম্প্রতি তাঁর বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হন। হাসপাতালে ভরতি হওয়ার পরপরই তাঁর বাবার কোভিড পরীক্ষা করানো হয়। দু'বারই তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তবে তিনি কোভিড পজিটিভ বলে জানিয়েছেন রাজ। এখন তিনি হোম কোয়ারানটিনে রয়েছেন বলেও জানান পরিচালক। তবে তাঁর পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষা হয়নি। দ্রুত তাঁদের প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হবে বলেও জানান রাজ চক্রবর্তী। ফলে বর্তমানে তাঁর পরিবার খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বলেও জানান রাজ চক্রবর্তী। তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গর্ভবতী। এই খবরে রাজ-শুভশ্রীকে ঘিরে উদ্বেগ বাড়ছে ভক্তদের।

দেশ জুড়েই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিদিন অসংখ্য মানুষ আক্রান্ত হচ্ছেন। বাড়ছে মৃত্যুর হারও। আবার সুস্থ হচ্ছেন তার চেয়ে বেশি সংখ্যক মানুষ। করোনার ছোবল থেকে ব্রাত্য নয় টলিউডও। কিছুদিন আগেই সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক। এছাড়াও টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী করোনায় আক্রান্ত হয়েছে।

দেশে লাফিয়ে লাফিয়ে সংক্রমণ বেড়েই চলেছে করোনাভাইরাসের। গত বৃহস্পতিবার একদিনে সংক্রমিতের সংখ্যা প্রায় ৬৭ হাজারের কাছে চলে যায়। এখনও পর্যন্ত সেটাই দেশে একদিনে সর্বোচ্চ সংক্রমণ। তারপর থেকে একদিনে সংক্রমণ ৬০ হাজারের উপরে থাকলেও সোমবার তা কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৫৭,৯৮১ জন। মৃত্যু হয়েছে আরও ৯৪১ জনের। পশ্চিমবঙ্গেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, রাজ্যে নতুন করে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৬৬ জন। শনিবার অবশ্য এই সংখ্যাটা ছিল ৩ হাজার ৭৪। এ দিন নতুন করে ৩ হাজারের বেশি মানুষ সংক্রমিত হওয়ায় রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা হয়েছে ১ লক্ষ ১৬ হাজার ৪৯৮ জন। তবে সংক্রমণের আতঙ্কের মধ্যে আশা জোগাচ্ছে সুস্থতার হার। এখনও পর্যন্ত রাজ্যে ৮৬ হাজার ৭৭১ জন সুস্থ হয়ে উঠেছেন। রাজ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ২৭ হাজার ২৯৯ জন। যার মধ্যে এ দিনই ছাড়া পেয়েছেন ২ হাজার ৯৩৫ জন। রাজ্যে সুস্থতার হারও বেশ চমকপ্রদ, ৭৪.৪৮ শতাংশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours