কলকাতায় ক্রমশ চওড়া হচ্ছে করোনার থাবা। এবার করোনার হানা সাংসদ অভিনেতা দেবের বাড়িতে। করোনায় আক্রান্ত দেবের বাড়ির ম্যানেজার উত্তম। তিনি শুধু ম্যানেজারই নন, দেবের পরিবারের অন্যতম সদস্যও। মঙ্গলবার সকালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু করোনার কোনও রকম লক্ষণ নেই উত্তমের। নিয়ম মেনে তিনি দেবের বাড়িতেই আইসোলেশনে আছেন। এছাড়াও দেব-সহ তাঁর পরিবারের বাকিরাও নিজেদের কোয়ারানটিন করেছেন।

এদিন দেব ও তাঁর পরিবারের বাকিদেরও করোনার পরীক্ষা হয়। কিন্তু তাঁদের সবার রিপোর্টই নেগেটিভ এসেছে। করোনার যাবতীয় সুরক্ষাবিধি মেনেই তাঁরা নিজেদের গৃহবন্দি করেছেন। নিয়ম মেনে ১৪ দিন থাকবেন হোম আইসোলেশনে। তবে এই নিয়ে অযথা প্যানিক করতে বারণ করেছেন সাংসদ। তাঁরা সকলে ভালো আছেন। সুস্থ আছেন।

দেব অনুরোধ করেছেন,'অযথা ভয় করবেন না। আমরা যাবতীয় নিয়ম মেনেই নিজেদের কোয়ারানটিন করেছি। আপনারা সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন'। দেব নিজে ট্যুইট করেই যাবতীয় আপডেট দিয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীও। আছেন হোম আইসোলেশনে। কয়েকদিন আগেই সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক। কিন্তু তাঁরা এখন সুস্থ আছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours