চেন্নাইতে ছয় দিনের শিবির শেষে ২১ অগাস্ট আমিরশাহি উড়ে যায় চেন্নাই সুপার কিংস দল। আইপিএল-এর কোভিড-19 প্রোটোকল অনুযায়ী, এরপর আমিরশাহি পৌঁছে ছয়দিনের আইসোলেশনে থাকতে হয় সকলকে। এর মধ্যে তিনবার কোভিড পরীক্ষা হয়েছে। সেই পরীক্ষার ফল নেগেটিভ এলে তবেই অনুশীলনের অনুমতি মিলবে। এদিকে চেন্নাই সুপার কিংসের আইসোলেশন পর্ব বৃহস্পতিবারই শেষ হয়ে গিয়েছে। আজ থেকেই অনুশীলন শুরু করার কথা ধোনিদের। কিন্তু সেই অনুশীলন আপাতত হচ্ছে না! দুবাই-এ টিম হোটেলের মধ্যেই থাকছে ধোনি-রায়নাদের। নিয়মমতো ৬ দিনের কোয়ারেন্টিন পর্ব শেষে তাদের কোয়ারেন্টিন পর্ব আরও বাড়ানো হচ্ছে বলে সূত্রের খবর।

করোনা উদ্বেগের কারণে দেশ থেকে আইপিএল গিয়েছে সংযুক্ত আরব আমিরশাহিতে। সেই সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল শুরুর আগেই মহাবিপদ। করোনার থাবা চেন্নাই সুপার কিংস শিবিরে। তিন বারের চ্যাম্পিয়ন দলের এক ক্রিকেটার এবং ১২ জন সাপোর্ট স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।
জানা গিয়েছে, চেন্নাই দলের এক ক্রিকেটার এবং ১২ জন সাপোর্ট স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত। যদিও তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে তাঁদের দুবাইতে আইসোলেশনে রাখা হয়েছে। সুরক্ষার স্বার্থে ক্রিকেটারের নাম প্রকাশ্যে আনা হয়নি। পয়লা সেপ্টেম্বর থেকে দুবাইয়ে অনুশীলন শুরু করতে পারে চেন্নাই সুপার কিংস দল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours