ছবিটি ফ্লোরে যাবে সেপ্টেম্বরের মাঝামাঝি। শ্যুটিং হবে মুম্বই এবং পঞ্জাবে। চলতি বছরের বড়দিনের সময়ে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে। ছবিটির ফার্স্ট লুকের ছবি আজই মুক্তি পেয়েছে এবং ইতিমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে।

কয়েক সপ্তাহ আগের কথা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল টিকটক স্টার শচীন তিওয়ারির ছবি দেখে। হবে নাই কেন, সুশান্তের অকাল মৃত্যু নিয়ে যখন তোলপাড় দেশ, তখন অনেকটাই তাঁর মতো এক অভিনেতাকে দেখলে তো মানুষ অবাক হবেনই। সেই সচিনই এ বার সুশান্ত-র জীবনের উপর তৈরি হতে যাওয়া এক ছবিতে সুযোগ পাচ্ছেন অভিনয়ের। বিজয় শেখর গুপ্তা প্রযোজিত, শমীক মৌলিক পরিচালিত ‘সুইসাইড অর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’ ছবিতে সুশান্তের ভূমিকায় দেখা যাবে সচিনকে। ছবিতে সুরারোপ করেছেন গায়ক, সঙ্গীত পরিচালক শ্রদ্ধা পন্ডিত।
একসময়ে বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির জীবনের উপরে নির্মিত ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত। বার বার নানা বাধার মুখে পড়ে গিয়েও কেমন করে এক খেলোয়াড় নিজেকে শক্ত রেখে পরিস্থিতির মোকাবিলা করে শেষটায় জয়লাভ করে, সেটাই ছিল ছবির উপজীব্য।এমন অনুপ্রেরণা যোগানো চরিত্রে যিনি অভিনয় করেছেন তাঁর অকালে চলে যাওয়া হতচকিত করেছে অনেক মানুষকে। কিন্তু সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি তাঁকে খুন করা হয়েছে সে প্রশ্ন বার বার উঠেছে। আর যদি আত্মহত্যাও হয়ে থাকেন তবে তার পিছনে কাদের প্ররোচনা রয়েছে সে প্রশ্ন উঠেছে। অভিনেতার মৃত্যুর গত একমাস ধরে বার বার নেপোটিজম বিতর্ক দানা বেঁধেছে। টিনসেল টাউনে বাইরে থেকে এসে কেউ সফল হলেই তাকে টেনে নামানোর চেষ্টা হয়, এমন অভিযোগ উঠেছে। কাঠগড়ায় উঠেছেন সঞ্জয় লীলা বনশালী, মহেশ ভাট থেকে আদিত্য চোপড়া পর্য়ন্ত। মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত।জানিয়েছেন, নতুন প্রতিভাবান অভিনেতাদের ইন্ডাস্ট্রিতে বঞ্চনার শিকার হতে হয় সবসময়। সেই বঞ্চনা সইতে না পেরেই কি মানসিক অবসাদ থেকে নিজেকে শেষ করে ফেলার সিদ্ধান্ত নিতে হয়েছিল সুশান্তকে? স্মল টাউন থেকে মুম্বই এসে সিরিয়ালে রাতারাতি নাম করে ফেলা, ক্রমে ফিল্মে সুযোগ পেয়ে পায়ের তলায় জমি পেতে থাকা, তারপর হঠাৎ করেই আত্মহত্য! সুশান্তের জীবনের জার্নি থ্রিলার এলিমেন্টে পূর্ণ। পর্দায় সেই জার্নি ঘিরে মানুষের উৎসাহ তো স্বাভাবিক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours