মায়ের শাসন করার পদ্ধতি এক্কেবারে সহ্য করতে পারতেন না টুইঙ্কল খান্না। মেজাজ হারিয়ে একবার ভয়ানক কাজ করেছিলেন তাঁর মা বলিউড অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। সেই ঘটনার বর্ণনা নিজের মুখেই করেছিলেন টুইঙ্কল। মাকে নিষ্ঠুর বলতেই দু'বার ভাবেননি তিনি। কী ঘটেছিল জানেন...

মেয়ে টুইঙ্কল করেছিলেন গালিগালাজ, তাঁকে প্যান্ট খুলিয়ে নগ্ন করে হাঁটান মা ডিম্পল
(বাঁ দিক থেকে) টুইঙ্কল খান্না এবং ডিম্পল।



ভয়ানক শাসন! মা ডিম্পল কাপাডিয়ার সঙ্গে নাকি সেই কারণেই সম্পর্ক একেবারেই ভাল ছিল না অভিনেত্রী টুইঙ্গল খান্নার। অতীতে বহুবারই মায়ের প্রতি ক্ষোভ প্রকাশ করেছিলেন টুইঙ্কল। এমনকী, মাকে ‘নিষ্ঠুর’ আখ্যাও দিয়েছিলেন তিনি। মায়ের শাসন করার পদ্ধতি নাকি সহ্য করতে পারতেন না টুইঙ্কল। ছোটবেলায় দুষ্টুমি করার কারণে মায়ের হাতে বেধড়ক মার খেতেন টুইঙ্কল। মেয়েকে উচিত শিক্ষা দিতে টুইঙ্কলকে উলঙ্গ করে সকলের সামনে হাঁটিয়েছিলেন ডিম্পল। ভাবতে পারছেন!


১৯৯৭ সালের আনন্দলোক পত্রিকায় তেমনই একটি খবর প্রকাশিত হয়েছিল। প্রতিবেদন অনুযায়ী, ডিম্পলকে ‘নিষ্ঠুর’ আখ্যাও দিয়েছিলেন টুইঙ্কল। ছোটবেলার কথা বলতে-বলতে টুইঙ্কল ব্যক্ত করেছিলেন কিছু ঘটনার কথা। সেই সময় মাত্র ৪ বছর বয়স ছিল টুইঙ্কলের। এক ব্যক্তিকে গালিগালাজ করে কথা বলেছিলেন টুইঙ্কল। তা জানতে পেরে মেয়ের উপর ভয়ানক রাগ করেছিলেন ডিম্পল। মেজাজ হারিয়ে বেধড়ক মেরেছিলেন টুইঙ্কলকে। সেখানেই থেমে ছিল না বিষয়টা। টুইঙ্কলের প্যান্ট ফুলে তাঁকে উলঙ্গ করে সকলের সামনে হাঁটতে বলেছিলেন ডিম্পল।

প্রায় দু’দশক আগে মায়ের প্রতি এই রাগ প্রকাশ করেছিলেন টুইঙ্কল। এখন অবশ্য মা-মেয়ের মধ্যে দূরত্বের ব্যবধান অনেকটা কমেছে। বয়স্ক মাকে নিয়ে আবেগঘন কথাও বলতে শোনা যায় টুইঙ্কলকে। এখন মা-মেয়ে একসঙ্গে সিনেমা দেখতে যান। সময় কাটান একান্তে। শপিংয়েও যান। তবে শৈশবের ঘটনাগুলো অনেকদিন পর্যন্ত মনে রেখে দিয়েছিলেন টুইঙ্কল।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours