ওড়িশার সভা থেকে কংগ্রেসকে পাকিস্তান ইস্যু নিয়ে আক্রমণ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, "কংগ্রেস নিজের দেশকেই ভয় দেখানোর চেষ্টা করে। ওরা বলে, সামলে চলো। পাকিস্তানের কাছে অ্যাটম বম্ব আছে। কংগ্রেসের বরাবরই এমন আচরণ।"

নিজের দেশকেই ভয় দেখাচ্ছে', কংগ্রেসকে 'পাকিস্তান প্রেমী' বলে কটাক্ষ মোদীর
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 জোর কদমে নির্বাচনী প্রচারে ব্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ, শনিবার তিনি প্রচারে গিয়েছেন ওড়িশায়। প্রধানমন্ত্রীকে এক ঝলক দেখতে সকাল থেকেই বিপুল জনসমাগম হয়েছে। ভিড়ে থিকথিক করছে সভাস্থল। প্রধানমন্ত্রীর সভায় আসেন পদ্ম পুরস্কারপ্রাপ্ত পূর্ণমাসি জানি। তাঁকে দেখেই পায়ে হাত দিয়ে প্রণাম করেন প্রধানমন্ত্রী মোদী।


শনিবার সকালে ওড়িশার কান্ধামালে জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঞ্চে উঠতেই, বিজেপি কর্মীরা পদ্ম পুরস্কারপ্রাপ্ত পূর্ণমাসি জানির হাত ধরে মঞ্চে আনেন। প্রধানমন্ত্রী মোদী তাঁকে উত্তরীয় পরিয়ে দেন। এরপর প্রধানমন্ত্রী পূর্ণমাসি জানির পায়ে হাত দিয়ে প্রণাম করেন। পদ্ম পুরস্কারপ্রাপ্ত পূর্ণমাসি প্রধানমন্ত্রীর মাথায় হাত রেখে আশীর্বাদ করেন।



পদ্ম সম্মানপ্রাপ্ত পূর্ণমাসি জানিকে প্রণাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


প্রধানমন্ত্রী পূর্ণমাসি জানিকে বলেন, “আপনি খুব ভাল কাজ করেছেন”। এই কথা শুনে খুশি হন পূর্ণমাসি জানি।

এ দিন ওড়িশার সভা থেকে কংগ্রেসকেও পাকিস্তান ইস্যু নিয়ে আক্রমণ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন, “কংগ্রেস নিজের দেশকেই ভয় দেখানোর চেষ্টা করে। ওরা বলে, সামলে চলো। পাকিস্তানের কাছে অ্যাটম বম্ব আছে। কংগ্রেসের বরাবরই এমন আচরণ। এই যে পাকিস্তানের বোমার কথা বলছে, ওই দেশের এমন হাল যে বোমা সামলানোর মতো অবস্থাও নেই। ওরা তো এখন বোমা বিক্রি করতে বেরিয়েছে, যাতে কেউ কিনে নেয়। কিন্তু গুণমানে কোনও দম নেই, তাই কেউ কেনেও না।”

তিনি আরও বলেন, “কংগ্রেসের এই দুর্বল মানসিকতা, আচরণের জন্যই জম্মু-কাশ্মীরের মানুষেরা ৬০ বছর ধরে সন্ত্রাসবাদ সহ্য করেছে। দেশে এত হামলা হয়েছে, দেশ এটা কখনও ভুলবে না যে আতঙ্কবাদীদের উচিত শিক্ষা দেওয়ার বদলে এরা (কংগ্রেস) সন্ত্রাসবাদী সংগঠনগুলির সঙ্গে বৈঠক করত। ২৬/১১-র মুম্বই হামলার পর এদের সাহস ছিল না অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করার। কারণ, কংগ্রেস ও ইন্ডি জোটের ভয় ছিল যে আমাদের ভোট ব্যাঙ্ক এতে রাগ করবে, ক্ষুব্ধ হবে।”

প্রসঙ্গত, আজ ওড়িশার পর বাংলায় আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সন্ধ্য়াতেই তিনি কলকাতায় এসে পৌঁছবেন। আগামিকাল জনসভা রয়েছে প্রধানমন্ত্রীর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours