স্বামীর অভিযোগ, স্ত্রী অস্বাভাবিক রকমের আসক্ত কুরকুরে-তে। রোজ তাঁর ৫ টাকার এক প্যাকেট কুরকুরে চাই-ই চাই। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যদিন বচসা লেগে থাকত। সম্প্রতিই চিপসের প্যাকেট নিয়ে ফের বচসা হয়। রেগে বাপের বাড়ি চলে যান ওই যুবতী।

কুরকুরে আনতে ভুলে গেছেন স্বামী, ডিভোর্স চাইলেন স্ত্রী!
প্রতীকী চিত্র

 চিপস খেতে ভালবাসেন। রোজ চাই কুরকুরে। পইপই করে বলে দেওয়া সত্ত্বেও, সেই পছন্দের জিনিসই আনতে ভুলে গেলেন স্বামী। ব্য়াস, আর কী। রেগে অগ্নিশর্মা স্ত্রী। চেয়ে বসলেন ডিভোর্স। অভিযোগ জানাতে ছুটলেন পুলিশের কাছে। যুবতীর অভিযোগ শুনে তো মাথায় হাত পুলিশের।


ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আগ্রায়। সেখানে এক যুবতী তাঁর স্বামীর কাছ থেকে ডিভোর্স চেয়েছেন। তাঁদের ঝগড়ার কারণ, স্কুল থেকে বাড়ি ফেরার পথে কুরকুরে আনেননি স্বামী। সেই নিয়েই তুমুল বচসা স্বামী-স্ত্রীর মধ্যে। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই যুবতী। বলেন, তিনি স্বামীর কাছ থেকে ডিভোর্স চান।

এদিকে স্বামীর অভিযোগ, স্ত্রী অস্বাভাবিক রকমের আসক্ত কুরকুরে-তে। রোজ তাঁর ৫ টাকার এক প্যাকেট কুরকুরে চাই-ই চাই। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যদিন বচসা লেগে থাকত। সম্প্রতিই চিপসের প্যাকেট নিয়ে ফের বচসা হয়। রেগে বাপের বাড়ি চলে যান ওই যুবতী। পরে পুলিশের কাছে গিয়ে স্বামীর কাছ থেকে ডিভোর্স চান। যদিও যুবতীর দাবি, স্বামী তাঁকে শারীরিক নির্যাতন করেছে।


জানা গিয়েছে, গত বছরই বিয়ে হয়েছে ওই যুগলের। যুবতীর ডিভোর্সের দাবিতে পুলিশের তরপে তাদের ফ্যামিলি কাউন্সেলিংয়ে পাঠানো হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours