আইটিবিপি জওয়ানকে গাছে বেঁধে ফেলেন গ্রামের লোকেরা। ব্য়াপক মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় জাঙ্গিপাড়া থানার পুলিশ। ওই জওয়ানকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। ওই জওয়ানের সঙ্গে আরও তিনজন আইটিবিপি জওয়ান ছিলেন, তাঁদেরও সরানো হয় বলে জাঙ্গিপাড়া থানার পুলিশ জানিয়েছে।

ভোটের ডিউটিতে এসে শ্লীলতাহানি, আইটিবিপি জওয়ানকে পেটাল গ্রামবাসী
প্রতীকী ছবি


হুগলি: জাঙ্গিপাড়ায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল আইটিবিপি (ইন্দো-টিবেটান বর্ডার পুলিশ) জওয়ানের বিরুদ্ধে। অভিযুক্তকে বেঁধে রেখে গ্রামবাসীরা ব্যাপক মারধর করেন বলে অভিযোগ। পুলিশ জানায়, রবিবার রাতে স্থানীয় এক হাইস্কুলে ভোটের ডিউটিতে ছিলেন ওই জওয়ান। সেখানেই গ্রামের এক মহিলার সঙ্গে অভব্য আচরণ করেন।


চিৎকার চেঁচামেচি শুরু করেন অভিযোগকারী। এরপরই আইটিবিপি জওয়ানকে গাছে বেঁধে ফেলেন গ্রামের লোকেরা। ব্য়াপক মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় জাঙ্গিপাড়া থানার পুলিশ। ওই জওয়ানকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। ওই জওয়ানের সঙ্গে আরও তিনজন আইটিবিপি জওয়ান ছিলেন, তাঁদেরও সরানো হয় বলে জাঙ্গিপাড়া থানার পুলিশ জানিয়েছে।


অন্যদিকে উলুবেড়িয়ায় ভোটের ডিউটিতে থাকা বিএসএফ জওয়ানকে সরাল নির্বাচন কমিশন। বিএসএফ জওয়ানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ ওঠে। তৃণমূলের অভিযোগের ভিত্তিতে বিএসএফ জওয়ানকে সরাল কমিশন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours