বিকেল সাড়ে ৪টে নাগাদ তাঁরা যখন ঘাটকোপার দিয়ে যাচ্ছিলেন, সেই সময় দমকা হাওয়ায় উপর থেকে ২৫০ টনের বিশালাকার বিলবোর্ডটি তাদের গাড়ির উপরে ভেঙে পড়ে। দুর্ঘটনার ৫৬ ঘণ্টা পরে, বুধবার বিলবোর্ডের নীচ থেকে তাদের দেহ উদ্ধার করা হয়।


ঘণ্টার পর ঘণ্টা শশ্মানে বসে কার্তিক আরিয়ান, পরিবারের একসঙ্গে দুই সদস্যকে হারালেন
কার্তিক আরিয়ান।

 দমকা হাওয়া, ঝড় উঠতেই ভেঙে পড়েছিল বিশাল বিলবোর্ড। আর তাতেই চাপা পড়ে মৃত্যু হল কমপক্ষে ১৬ জনের। সোমবার বিকেলে মুম্বইয়ের ঘাটকোপারে বিশাল ১২০ x ১২০ ফুটের যে বিলবোর্ড ভেঙে পড়ে, তার নীচে চাপা পড়ে মৃত্য়ু হয়েছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের দুই আত্মীয়েরও। তাঁদের শেষকৃত্য়ে দেখা যায় কার্তিক আরিয়ানকে।


জানা গিয়েছে, কার্তিক আরিয়ানের কাকা মনোজ চানসোরিয়া ও কাকি অনিতাও মুম্বইয়ের ভেঙে পড়া বিলবোর্ডের নীচে চাপা পড়ে প্রাণ হারান। গত ১৩ মে তাঁরা মুম্বই থেকে জব্বলপুরে ফিরছিলেন। ছেলে আমেরিকায় থাকে, তাঁর কাছে যাওয়ার জন্যই ভিসা করাতে মুম্বইয়ে এসেছিলেন দম্পতি।

বিকেল সাড়ে ৪টে নাগাদ তাঁরা যখন ঘাটকোপার দিয়ে যাচ্ছিলেন, সেই সময় দমকা হাওয়ায় উপর থেকে ২৫০ টনের বিশালাকার বিলবোর্ডটি তাদের গাড়ির উপরে ভেঙে পড়ে। দুর্ঘটনার ৫৬ ঘণ্টা পরে, বুধবার বিলবোর্ডের নীচ থেকে তাদের দেহ উদ্ধার করা হয়। ততক্ষণে দেহে পচন ধরতে শুরু করেছিল বলেই জানা গিয়েছে।



শশ্মানে কার্তিক আরিয়ান।

তাঁদের ছেলে যশ জানান, বিকেল থেকে মা-বাবার ফোন না পেয়েই দুশ্চিন্তা শুরু হয়। মুম্বইয়ে পরিচিত ও আত্মীয়দের ফোন করতে থাকেন। নিজেও রাতের ফ্লাইট ধরে ভারতের উদ্দেশে রওনা দেন। শেষে পুলিশের সহায়তায় তাঁদের লোকেশন ট্রাক করে দেখা যায়, শেষ লোকেশন ছিল ঘাটকোপারে। ঘণ্টার পর ঘণ্টা ধরে দুর্ঘটনাস্থল খোঁজার পর তাঁদের দেহ উদ্ধার হয়।

বৃহস্পতিবার তাদের শেষকৃত্য় সম্পন্ন হয়। শশ্মানে ছিলেন অভিনেতা কার্তিক আরিয়ানও। শেষকৃত্য না হওয়া পর্যন্ত তিনি শশ্মানেই ঠায় বসেছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours