অনেকেরই মনে হচ্ছে, আরাধ্য বেশ মোটা হয়ে গিয়েছেন। কিন্তু কিছুদিন আগেই আম্বানিদের ছোট ছেলের প্রাক বিয়ের অনুষ্ঠানে লেহেঙ্গা চোলি পরে আরাধ্যা গিয়েছিল। তার চেহারা থেকে ঝরেঝরে পড়ছিল মিষ্টি ভাব। তা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। চেহারায় ছিল পরিবর্তনও। বয়ঃসন্ধি ছুঁতেই আরাধ্যার রূপ যেন ফেটে পড়ছিল।

আরাধ্যার চেহারায় আমূল পরিবর্তন, এয়ারপোর্টে ঐশ্বর্যর পাশে তাঁকে দেখেই কানাঘুষো শুরু
মা ঐশ্বর্যর সঙ্গে আরাধ্যা বচ্চন।

প্রতিবারের মতো এবারও মায়ের হাতটি চেপে কান চলচ্চিত্র উৎসবে বচ্চন পরিবারের আদুরে মেয়ে আরাধ্যা বচ্চন। এয়ারপোর্টে তাকে এবং ঐশ্বর্যকে দেখা যায়। কিন্তু এ কী! আরাধ্যাকে তো দেখে চেনাই যাচ্ছে না। চেহারায় সেই চাকচিক্য কোথায় গেল? প্রশ্ন জাগছে নেটিজ়েনদের মনে। অন্যদিকে হাতে প্লাস্টার নিয়ে ঐশ্বর্য রাই বচ্চন। আরাধ্যার চেহারায় চকচকে ভাবটাও নেই। অনেকেরই মনে হচ্ছে, আরাধ্য বেশ মোটা হয়ে গিয়েছেন। কিন্তু কিছুদিন আগেই আম্বানিদের ছোট ছেলের প্রাক বিয়ের অনুষ্ঠানে লেহেঙ্গা চোলি পরে আরাধ্যা গিয়েছিল। তার চেহারা থেকে ঝরেঝরে পড়ছিল মিষ্টি ভাব। তা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছিলেন। চেহারায় ছিল পরিবর্তনও। বয়ঃসন্ধি ছুঁতেই আরাধ্যার রূপ যেন ফেটে পড়ছিল।


কিন্তু এ কী! এয়ারপোর্টে আরাধ্যাকে দেখে তো চেনাই যাচ্ছে না। কী হল কী তারকা সন্তানের। নানা প্রশ্ন উঁকি দিচ্ছে আমজনতার মনে। সকলেই উত্তর খুঁজতে মরিয়া। অনুরাগীরা ব্যাকুল জানতে, ঠিক কী হয়েছে আরাধ্য়ার। যদিও অনেকেই বলছেন, “খুব তাড়াহুড়ায় হয়তো বেরিয়ে পড়েছিল আরাধ্যা। তাই সাজুগুজু করার সময় পায়নি।” অনেকে বলছেন, “লেখাপড়ার চাপ হতে পারে। একাংশের মতামত, বয়ঃসন্ধিতে চেহারা পাল্টাতেও পারে। অনেকসময় মুখে ব্রণও দেখা যায়। হয়তো কোনও ত্বকের সমস্যার কারণে আরাধ্যার জৌলুস হারিয়ে গিয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours