টিভি ৯ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে জুন বলেন, "আমি অভিযোগ জানিয়েছি। এখানকার বিধায়ক দিনেনবাবু তাঁকেও বলেছি।" বিজেপির পোলিং এজেন্ট বুথের ভিতরে কেন আটকাবে তাঁকে? এই প্রশ্ন করা হলে জুন জানান, "ওরা তো অশিক্ষিত। পড়াশোনা করে না।"

 বুথের ভিতরেই জুনের সঙ্গে অভব্য আচরণ BJP-র বুথ সভাপতির! রণংদেহী TMC প্রার্থী
রণংদেহী জুন


মেদিনীপুর: পরনে সাদা চুড়িদার। সাদা ওড়না। সকাল থেকেই মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন বুথে ঘুরে বেড়াতে দেখা গেল মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়াকে। এরই মধ্যে একটি বুথের গিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন জুন। বললেন, তাঁর সঙ্গে নাকি অভব্য আচরণ করেছেন বিজেপির বুথ সভাপতি। তারপরই ওই বুথে ভিতরে বিজেপির পোলিং এজেন্টের সঙ্গে তুমুল বচসায় জড়িয়ে পড়েন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। কার্যত চিৎকার করতে দেখা যায় তাঁকে।


ঘটনাটি ঘটেছে মেদিনীপুরের তলকুয়ের। জানা যাচ্ছে জুন মালিয়া যখন বুথের ভিতরে যান বিজেপির পোলিং এজেন্ট তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। গোটা বিষয়টি তিনি নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন বলে দাবি তাঁর।

টিভি ৯ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে জুন বলেন, “আমি অভিযোগ জানিয়েছি। এখানকার বিধায়ক দিনেনবাবু তাঁকেও বলেছি।” বিজেপির পোলিং এজেন্ট বুথের ভিতরে কেন আটকাবে তাঁকে? এই প্রশ্ন করা হলে জুন জানান, “ওরা তো অশিক্ষিত। পড়াশোনা করে না। কিছু না। গামছা জড়িয়ে ভাবছে এটাও মাঠ।” তৃণমূল প্রার্থীর দাবি, প্রিসাইডিং অফিসারের উপস্থিতিতেই এই ঝামেলা হয়েছে।



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours