ফিটনেসের দিক থেকে অনেক ক্রিকেটার বিরাটের থেকে পিছিয়ে। সেই তিনিই এ বার অর্ডার করছেন স্যান্ডউইচ, পিৎজা, বরফির মতো খাবার। ভাবা যায়? অনেকেই হয়তো বিশ্বাস করতে পারবেন না। কিন্তু সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে বিরাট কোহলি, ফাফ ডু'প্লেসি এবং মহম্মদ সিরাজ পাশাপাশি বসে রয়েছেন। আর বিরাট কোহলি ফোনে কাউকে বিভিন্ন খাবার নিয়ে বলছেন।


 পিৎজা-বরফি অর্ডার দিচ্ছেন বিরাট, চোখ ছানাবড়া ডু'প্লেসি-সিরাজের
 পিৎজা-বরফি অর্ডার দিচ্ছেন বিরাট, চোখ ছানাবড়া ডু'প্লেসি-সিরাজের

কলকাতা: ক্রিকেট বিশ্বের অন্যতম ফিট ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli)। ডায়েট নিয়ে তিনি কখনও কোনওরকম আপোস করেন না। ঘণ্টার পর ঘণ্টা জিমে সময় কাটান বিরাট। ফিটনেসের দিক থেকে অনেক ক্রিকেটার বিরাটের থেকে পিছিয়ে। সেই তিনিই এ বার অর্ডার করছেন স্যান্ডউইচ, পিৎজা, বরফির মতো খাবার। ভাবা যায়? অনেকেই হয়তো বিশ্বাস করতে পারবেন না। কিন্তু সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে বিরাট কোহলি, ফাফ ডু’প্লেসি এবং মহম্মদ সিরাজ পাশাপাশি বসে রয়েছেন। আর বিরাট কোহলি ফোনে কাউকে বিভিন্ন খাবার নিয়ে বলছেন।

বিরাট কোহলি আর ফিটনেস— এই যুগলবন্দির সঙ্গে পরিচিত ক্রিকেট প্রেমীরা। কিন্তু বিরাট কোহলি আর জাঙ্ক ফুড— এই যুগলবন্দি অনেকেই কল্পনা করতে পারেন না। সোশ্যাল মিডিয়া সাইট X এ ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা গিয়েছে, বিরাট কোহলি মোবাইলে কাউকে বলতে থাকেন, ‘স্যান্ডউইচ, পিৎজা তারপর আলু চাট, আর তারপর বরফি— তুই চালু রাখ। আমি আসছি।’ বিরাটের এই কথা শেষ হতে না হতেই তাঁর কাঁধে মাথা রেখে শুয়ে থাকা ফাফ ডু’প্লেসি উঠে গিয়ে বিস্ময় প্রকাশ করেন। আর মহম্মদ সিরাজ জিজ্ঞাসা করেন, ‘তোমার ডায়েটের কী হল?’ এরপর বিরাটকে বলতে শোনা যায়, ‘আরে কীসের ডায়েট? আমাকে খেতে দাও তো।’


এ তো গেল সোশ্যাল মিডিয়া সাইটে ভাইরাল হওয়া ভিডিয়োর কথা। আরসিবির অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলে দেখা যাবে একটি ভিডিয়ো। যেখানে বিরাট, ডু’প্লেসি ও সিরাজ একসঙ্গে বসে রয়েছেন। আর ফোনে কাউকে স্যান্ডউইচ, পিৎজা, আলুচাট, বরফির কথা বলেন। এরপর সিরাজ যখন তাঁকে ডায়েট নিয়ে প্রশ্ন করেন, তখন বিরাট বলেন, ‘আরে ওটা তো আমার উইশলিস্ট। রিল্যাক্স।’ আসলে এটি রিলায়েন্স জিও ফাইবারের একটি বিজ্ঞাপন। সেটিই অন্য ভাবে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।


চলতি আইপিএলে আরসিবির অবস্থা ভালো নয়। ৬টি ম্যাচ খেলে মাত্র ১টিতে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। টানা ৪ ম্যাচ হেরে পয়েন্ট টেবলের সবচেয়ে নীচে অর্থাৎ ১০ নম্বরে পৌঁছে গিয়েছে আরসিবি। টিমের পারফরম্যান্স খারাপ হলেও বিরাট কোহলির ব্যাটের ধার কমেনি। ৬ ম্যাচে ৩১৯ রান করে আইপিএলের অরেঞ্জ ক্যাপের মালিক হয়েছেন বিরাট।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours