আসন্ন নির্বাচনের জন্যই প্রচার করছিলেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। বিজয়ওয়াড়ায় একটি স্কুলের সামনে প্রচার চালানোর সময় হঠাৎ মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়। পাথর লাগতেই সঙ্গে সঙ্গেই মুখ্যমন্ত্রীর রক্ত বের হতে শুরু করে।

 প্রচারে গিয়ে হামলার মুখে মুখ্যমন্ত্রী, পাথরের আঘাতে ফাটল কপাল, অল্পের জন্য বাঁচল চোখ
আহত মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি।


বিজয়ওয়াড়া: প্রচারে গিয়ে হামলার মুখে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। পাথরের আঘাতে তাঁর কপাল ফেটে যায়। আসন্ন লোকসভা ও বিধানসভা নির্বাচনের প্রচারে শনিবার বিজয়ওয়াড়ায় গিয়েছিলেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী, সেখানে তিনি যখন বাসের উপরে দাঁড়িয়ে কর্মী-সমর্থকদের উদ্দেশে হাত নাড়ছিলেন, সেই সময় হঠাৎ তাঁকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়। পাথর গিয়ে তাঁর চোখের উপরে লাগে। মুখ্যমন্ত্রীর কপালে দুটি সেলাই পড়েছে বলেই জানা গিয়েছে।


জানা গিয়েছে, আসন্ন নির্বাচনের জন্যই প্রচার করছিলেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। বিজয়ওয়াড়ায় একটি স্কুলের সামনে প্রচার চালানোর সময় হঠাৎ মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে পাথর ছোড়া হয়। পাথর লাগতেই সঙ্গে সঙ্গেই মুখ্যমন্ত্রীর রক্ত বের হতে শুরু করে। কাপড় দিয়ে চোখ ঢেকে তাঁকে বাসের ভিতরে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা করা হয়। পরে তিনি আবার প্রচারে বের হন।


ওয়াইএসআর কংগ্রেস (জগন্মোহনের দল)-এর কর্মী সমর্থকদের দাবি, স্কুল বিল্ডিং থেকেই পাথর ছোড়া হয়েছিল। টিডিপি ভয় পেয়ে এমন ঘৃণ্য হামলা চালিয়েছে বলে তারা অভিযোগ জানায়।

এদিকে, এই ঘটনার খবর পেয়েই নিন্দা করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনও এই হামলার নিন্দা ও সমালোচনা করেন। চন্দ্রবাবু নাইডু বলেন, “জগন্মোহন রেড্ডির উপরে এই হামলার তীব্র নিন্দা করি। আমি নির্বাচন কমিশনের কাছে এই ঘটনার নিরপেক্ষ তদন্তের এবং অভিযুক্তের কড়া শাস্তির দাবি করছি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours