ওয়াংখেড়েতে রবি-রাতে আইপিএলের ম্যাচে সিএসকের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু যে সময় শতরান করেন রোহিত, তখন দল একেবারে হারের মুখে দাঁড়িয়েছিল। তাই রোহিত সেঞ্চুরির পর কোনও সেলিব্রেশন করেননি। শুধু তাই নয়, ম্যাচের শেষে একরাশ কষ্ট বুকে চেপে মাঠ ছাড়তেও দেখা যায় রোহিতকে।

ওয়াংখেড়েতে চোখ জুড়ানো দৃশ্য, রোহিতকে কুর্ণিশ ধোনির
ওয়াংখেড়েতে চোখ জুড়ানো দৃশ্য, রোহিতকে কুর্ণিশ ধোনির


কলকাতা: যে কোনও ম্যাচে দেখা যায় ক্রিকেটাররা হাফসেঞ্চুরি, সেঞ্চুরি করলে সেলিব্রেশন করে থাকেন। উইকেট নিলেও একই রকম বোলার সেলিব্রেট করে থাকেন। ওয়াংখেড়েতে রবি-রাতে আইপিএলের ম্যাচে সিএসকের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু যে সময় শতরান করেন রোহিত, তখন দল একেবারে হারের মুখে দাঁড়িয়েছিল। তাই রোহিত সেঞ্চুরির পর কোনও সেলিব্রেশন করেননি। শুধু তাই নয়, ম্যাচের শেষে একরাশ কষ্ট বুকে চেপে মাঠ ছাড়তেও দেখা যায় রোহিতকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। রোহিতের লড়াকু ইনিংস দেখে ম্যাচের শেষে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) তাঁকে বুকে টেনে নেন।


সিএসকের বিরুদ্ধে ওয়াংখেড়েতে ৬৩ বলে ১০৫ রানে অপরাজিত থাকেন রোহিত শর্মা। তাঁর ইনিংসে ছিল ১১টি চার ও ৫টি ছয়। আইপিএল কেরিয়ারের দ্বিতীয় শতরান করেছেন রোহিত। এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়কের সর্বাধিক রান ১০৫*। চেন্নাইয়ের শৃঙ্খলাবদ্ধ বোলিংয়ের পরও রোহিত শর্মা নিজের শতরান পূরণ করেন। কিন্তু দলকে জেতাতে না পারার ফলে মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক কষ্টে মাঠ ছাড়েন। রোহিতের লড়াইকে অবশ্য কুর্ণিশ জানাচ্ছেন নেটিজ়েনরা।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়র রোহিত শর্মার এক ছবি। যেখানে দেখা গিয়েছে রোহিতকে ম্যাচের শেষে আলিঙ্গন করছেন ধোনি। নেটিজ়েনদের মন জিতে নিয়েছেন দুই তারকাই।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours