২৪, ৫, ১০, ০ --- এই হল ১৭তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এখনও অবধি রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জয়সওয়ালের করা রান। এর থেকেই পরিষ্কার যে তিনি ছন্দে নেই। কিন্তু তাঁর উপর আস্থা রয়েছে রাজস্থান রয়্যালস টিম ম্যানেজমেন্টের। গত বার তিনি পিঙ্ক জার্সিতে দ্যুতি ছড়িয়েছিলেন।

দু'টো বাজে ইনিংস কাউকে খারাপ ক্রিকেটার বানায় না... যশস্বীর হয়ে ব্যাট ধরলেন কিংবদন্তি
দু'টো বাজে ইনিংস কাউকে খারাপ ক্রিকেটার বানায় না... যশস্বীর হয়ে ব্যাট ধরলেন কিংবদন্তি

কলকাতা: অতীত অনেক সময় আনন্দ দেয়, আবার অনেক সময় কষ্ট দেয়। বর্তমানে ছন্দ হাতড়ে বেড়াচ্ছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। অতীতের কথা কি তিনি ভাবছেন? হয়তো হ্যাঁ। কারণ, আইপিএলের (IPL) চলতি মরসুমে এখনও অবধি তাঁর ব্যাট এক্কেবারে ফিকে প্রমাণিত হয়েছে। ২৪, ৫, ১০, ০ — এই হল ১৭তম আইপিএলে এখনও অবধি রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ওপেনার যশস্বীর করা রান। এর থেকেই পরিষ্কার যে তিনি ছন্দে নেই। কিন্তু তাঁর উপর আস্থা রয়েছে রাজস্থান টিম ম্যানেজমেন্টের। পাশে রয়েছেন টিমের কুমার সঙ্গাকারাও।


রাজস্থান রয়্যালসের ডিরেক্টর অব ক্রিকেট কুমার সঙ্গাকারা আরসিবির বিরুদ্ধে পিঙ্ক আর্মির জয়ের পর যশস্বীর ফর্ম নিয়ে বলেছেন। জয়পুরে বিরাট কোহলিদের বিরুদ্ধে শূন্যে আউট হন যশস্বী। মরসুমে সব মিলিয়ে তাঁর সংগ্রহ ৩৯ রান। অবশ্য তা নিয়ে খুব চিন্তিত নন রাজস্থানের ডিরেক্টর অব ক্রিকেট। যশস্বীর ক্ষমতা কী, তা মনে করিয়েছেন তিনি।

লঙ্কান কিংবদন্তি সঙ্গাকারা বলেন, ‘গত এক-দুই বছর যশস্বী জয়সওয়ালের দারুণ কেটেছে। শুধু রাজস্থান রয়্যালসে নয়, আন্তর্জাতিক ক্রিকেটেও। দুটো খারাপ ইনিংস কাউকে খারাপ ক্রিকেটার বানিয়ে দেয় না। আমরা ওর ক্ষমতা জানি। আমরা শুধু চাই ও দীর্ঘক্ষণ ব্যাটিং করুক। এই রান তাড়ায় ওর অবদান ছিল না ঠিকই। কিন্তু টিম ভালো পারফর্ম করেছে।’


ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে হওয়া ৫ ম্যাচের টেস্ট সিরিজে ৭১২ রান করে আইপিএলে খেলতে এসেছেন যশস্বী জয়সওয়াল। গত বারের আইপিএলে ভালো পারফর্ম করেছিলেন যশস্বী জয়সওয়াল। ২০২৩ সালের আইপিএলে রাজস্থান রয়্যালসের ওপেনার ১৪ ম্যাচে ৬২৫ রান করেছিলেন। ১টা সেঞ্চুরি, ৫টা হাফসেঞ্চুরিও করেছিলেন উত্তরপ্রদেশের ছেলে যশস্বী জয়সওয়াল। কিন্তু চলতি আইপিএলে সেঞ্চুরি তো দূর গত চার ম্যাচে একটাও হাফসেঞ্চুরি নেই। এ বার দেখার কবে রানের ট্র্যাকে ফেরেন যশস্বী জয়সওয়াল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours